Monday, April 22

একেবারে জামা খুলে প্রকাশ্যে হেঁটে চলেছেন বিখ্যাত এই গায়িকা!

একেবারে জামা খুলে- হলিউডি অভিনেতা ব্রুস উইলসের মেয়ে গায়িকা স্কট উইলস ঘটালেন এক মারাত্মক কাণ্ড৷ খালি গায়ে শুধুই স্কার্ট পড়ে হাঁটা দিলেন ম্যানহাটনের রাস্তায়৷ আর সেই ছবি নিজেই আপলোড করলেন ইনস্ট্রাগ্রামে৷

জানা গিয়েছে, এই সবই স্কটের প্রতিবাদী ভঙ্গি৷ একসময় স্কটের একটি ছবি আপলোড করায় ইনস্ট্রাগ্রাম তাকে সাসপেন্ড করে৷ আর তারই প্রতিবাদে নিজের টপলেস ছবি আপলোড করে আপাতত বির্তকে জড়িয়েছেন ব্রুস কন্যা৷

একেবারে জামা খুলে প্রকাশ্যে হেঁটে চলেছেন বিখ্যাত এই গায়িকা!

স্কট জানিয়েছেন, ‘আমার ছবি যদি কারও পছন্দ না হয় তাহলে আমাকে আনফলো করতে পারেন৷ আমার শরীর নিয়ে আমি কি করব সেই স্বাধীনতা আমার আছে৷

ইনস্ট্রাগ্রাম এ ব্যাপারে বলার কে?’ তবে মেয়ে স্কটের এই ঘটনায় অবশ্য মুখ খুলতে চাননি ব্রুস উইলিস৷ স্কটের এই কাণ্ডতে ইনস্ট্রাগামে বন্ধুত্ব কমা কম, উলটে বন্ধুর সংখ্যা বেড়ে তিনগুন৷

আরও পড়ুনঃ
জানেন কি ১ মিনিট কানের লতি চেপে ধরলে কি হয়?
এসে গেছে নতুন বছর। সবাই নতুন করে ভাবছে। এখনো যারা পুরো কথা মাথায় রেখেছেন, তাদেরকে বলব সেসব পুরো কথা, চিন্তা মাথা থেকে ঝেরে ফেলুন।

হ্যাঁ! আপনি কি প্রচণ্ড রকমের মানসিক চাপে ভুগছেন? আর এ কারণে আপনার মাথায় অসহ্য যন্ত্রণা হচ্ছে? কোনোভাবেই কোনো কাজে একেবারেই মন দিতে পারছেন না? এমনকি আপনার যৌন জীবনও ব্রিবত?

যারা এমনটির সম্মূখীন হচ্ছেন তাদের জন্য বলল আপনি চাইলে নতুন বছরের শুরুতেই এই চেষ্টা করে দেখতে পারেন। যেটার কোনোরুপ পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

আপনি শুধু দিনে কমপক্ষে ১ মিনিট নিজের কানের লতি চেপে ধরুন। শুধু মানসিক চিন্তায় নয়, দেহের যেকোনো অংশের ব্যাথা সারাতে কানের লতির বিভিন্ন জায়গায় বুড়ো আঙুল ও তর্জনির সাহায্যে চাপ দিন আর এর ফল ভোগ করুন। খবর জি নিউজের।

এটা কিভাবে সম্ভব?

হ্যাঁ, এ বিষয়ে বিশেষজ্ঞ রিচার্ড যানডিগের মতামত হচ্ছে, কানের লতিতে রয়েছে একাধিক সূক্ষ্ম প্রেসার পয়েন্ট। মস্তিষ্কের কাছাকাছি অবস্থানের কারণেই কানের লতিতে অসংখ্য স্নায়ু রয়েছে, যা শরীরের নানা অংশের সংবেদনের সঙ্গে যুক্ত।

কিভাবে কান ম্যাসাজ করতে হবে?

বাড়িতে বসেই কানের ম্যাসাজ করা যাবে। প্রথমে বাড়িতে আরামদায়ক চেয়ারে বসতে হবে। এরপর জামা কাপড়ের ক্লিপ কানের লতিতে কিছুক্ষণ চেপে ধরুন। এ সময় খেয়াল রাখুন, কিভাবে কানের লতির এক একটি অংশ চেপে ধরলে শরীরের বিভিন্ন জায়গায় ব্যাথা কমতে শুরু করে।

মাঝে মধ্যে কানের লতি ৫ সেকেন্ড হাত দিয়ে টেনে ধরে রাখতে হবে। তবে অবশ্যই তা আস্তে। ৩-৪ বার ধীরে ধীরে এই ম্যাসাজ করলে আপনি নিজেই অনুভব করতে পারবেন যে আপনার শরীরের ব্যাথা কমছে।

এ ব্যাপারে বিশেষজ্ঞরা বলছেন, কাঁধ, কোমর, সাইনাসজনিত ব্যাথা উপশমে অব্যর্থ দাওয়াই। এছাড়াও স্ট্রেস কমে যাবে অনেকটাই। স্ট্রেস ফ্রি থাকবেন আপনি। আর এটাই হবে আপনার যৌনজীবনের দীর্ঘায়ুর রহস্য।

Leave a Reply