Monday, January 30

দেখুন বস কে কীভাবে খুশি করতে হয়-বাংলাদেশের একটি আলোচিত ভিডও

বস কে কিভাবে খুশি করাতে হয়-বাংলাদেশের সেই আলোচিত ভিডও দেখুনঃ অফিসের অনেক বড় কর্মকর্তা আছে যারা নারী কর্মীদের যৌন হেনস্থা করে। তাদের বেতন ও প্রমোশন বাড়িয়ে দেওয়ার কথা বলে বাজে কাজে ব্যাবহারের চেষ্টা করে। অনেক মেয়ে

তার ক্যারিয়ারের কথা চিন্তা করে এসব মেনেও নেয়। অনেকে আবার মানতে না পেরে চাকরি ছেড়ে দেয়। বর্তমান সময়ে আমাদের সমাজে  েএটি একটি সাধারন সমস্যা। দেখুন এই নারীরে বস কি চায়, কি পেলে সে খুশি হয়। আর বসকে সে কীভাবে শিক্ষা দিলো।

বিস্তারিত ভিডিওসহ দেখুন। ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি  দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

প্রতি কেজি টমেটো মাত্র ৩ টাকা!

অবিশ্বাস্য হলেও সত্য। প্রতি কেজি টমেটো মাত্র তিন টাকায় বিক্রি করছেন কৃষকরা। এরপরও মিলছে না পাইকার। বাজারে নিয়ে গিয়ে টমেটো খুচরা বিক্রি করতে গিয়েও দাম পাচ্ছেন না তারা।

ফলে ব্যাপক লোকসানের সম্মুখীন হচ্ছেন কৃষকরা। সরেজমিন করিমগঞ্জ উপজেলার বেশ কয়েকটি এলাকায় ঘুরে টমেটো চাষীদের এমন দুরবস্থাই দেখা গেছে।

কৃষকেরা জানান, পাইকারি বাজারে প্রতি কেজি টমেটো সর্বোচ্চ তিন টাকায় বিক্রি করা যাচ্ছে। ফলে উৎপাদন খরচ অর্ধেক টাকাও উঠে আসছে না। বাজার মূল্য কম থাকায় দিশাহারা হয়ে পড়েছেন প্রান্তিক চাষিরা। করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের সাকুয়া ও

ভাটিয়া গ্রামের কৃষকেরা বিডি২৪লাইভকে জানান, তাদের এলাকার শত শত কৃষক টমেটো চাষ করেছিলেন লাভের আশায়। কিন্তু দাম না পাওয়ায় সেই টমেটো আজ কষ্টের বোঝা হয়ে দাঁড়িয়েছে। অন্যান্য সব সবজির বেশি মূল্য থাকলেও টমেটোর বাজারে ধস নামায় কৃষকেরা পড়েছেন বড় ধরনের লোকসানে।

Leave a Reply