Sunday, January 29

বিশ্বের সবচেয়ে অলৌকিক আর অসাধারন ক্ষমতাসম্পন্ন ৫টি শিশু (ভিডিওসহ)

বিশ্বের সবচেয়ে অলৌকিক আর অসাধারন ক্ষমতাসম্পন্ন ৫টি শিশুঃ অলৌকিক ক্ষমতা কিংবা সুপার পাওয়ার এটা অনেকেরই কাম্য। সুপার হিরো মুভিগুলো আমরা যখন দেখি তখন একবারের জন্য হলেও কল্পনা করি আমরা নিজেরই যেন একেকজন সুপার হিরো।

আমাদের মতো বাচ্চারাও কিন্তু কল্পনা করে নিজেদেরে সুপার হিরো হিসেবে। তবে দুঃখের বিসয় হলো সিনেমার মতো বাস্তবে সুপার হিরো হওয়া অসম্ভবই বলা চলে। তারপরও পৃথিবীতে আছে এমন অনেক শিশু যাদের অলৌকিক ও অসাধারন ক্ষমতা আছে।

এই বিষয়ের বিস্তারিত ভিডিওতে দেখুন। ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

কুরআন শিখছে আমার ৭ বছরের মেয়ে : মাশরাফি

পবিত্র কুরআনের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেছেন, কুরআনের মহতি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আমি আনন্দিত ও গর্বিতবোধ করছি।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত ‘জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৮’ এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে। এ সময় তিনি বাংলাদেশ ক্রিকেটবোর্ডের জন্য দোয়া চেয়ে বলেন, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ

ভবিষ্যতে আরো বেশি বেশি পুরস্কার জিতুক, সেই শুভকামনা রইল। সবাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য দোয়া করবেন মাশরাফি জানান তার ৭ বছর বয়সী মেয়েও কুরআন শিখছে। তিনি তার মেয়ের জন্যও দোয়া চান।

Leave a Reply