Monday, February 6

আরব মেয়েদের সম্পর্কে কিছু অজানা তথ্য। ভিডিওটি দেখলে ঠিক থাকতে পারবেন না…

আরব মেয়েদের সম্পর্কে কিছু অজানা তথ্য। ভিডিওটি দেখলে ঠিক থাকতে পারবেন নাঃ সৌদি আরব বিশ্বের মুসলমানদের পবিত্র ভূমি। এখানে ইসলামের আইন শতভাগ পালন করা হয়। তবে বর্তমান আধুুনিকতার ছোয়ায় সৌদিতে ও এখন অন্যায় অবিচারে

ভরে গেছে। তারা এখন আধুনিক হবার চেষ্টা করছে। সৌদি মেয়েদের অনেক কঠিন নিয়ম কানুন মেনে চলতে হয়। তবে তারপরও সৌদি মেয়েরা এমন সব কাজ করে যা অন্যরা কল্পনাও করতে পারবে না। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ভারতকে এক হাত দিলেন আফ্রিদি

ভারত প্রায় স্বাধীনতাকামী কাশ্মীরের ওপর নিশৃংস, হত্যাযজ্ঞ চালায়।

তাই এই অন্যায়ের প্রতিবাদস্বরুপ টুইটারে কাশ্মীর প্রসঙ্গ নিয়ে সরব প্রাক্তন পাক ক্রিকেটার শাহীদ আফ্রিদি। এবারও উপত্যকার হিংসা নিয়ে প্রকারান্তরে ভারতকেই দুষলেন আফ্রিদি।

উপত্যকার রক্তক্ষয়ী সংগ্রাম বন্ধ করতে রাষ্ট্রসংঘের মতো আন্তর্জাতিক সংগঠনগুলি কেন উদ্যোগ নিচ্ছে না? নিজের টুইটার অ্যাকাউন্টেই সেই প্রশ্ন তুললেন তিনি। নিরপরাধ কাশ্মীরিদের বন্দুকের সামনে দাঁড়াতে হচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি।

টুইট বার্তায় আফ্রিদি লিখেন, ‘ভারত অধিকৃত কাশ্মীরে একটানা উদ্বেগজনক পরিস্থিতি চলছে। দৃঢ়তার সঙ্গে স্বাধীনতা চেয়ে বার বার বন্দুকের নলের সামনে দাঁড়াতে হচ্ছে নির্দোষদের। এই সময় রাষ্ট্রসংঘের মতো আন্তর্জাতিক সংগঠন গুলি কোথায়, তা ভেবে অবাক হচ্ছি।

উপত্যকার এহেন রক্তাক্ত অবস্থা দূর করতে কেন সচেষ্ট নয় এই সংগঠনগুলি?’ এমন প্রশ্ন তুলেছেন এই প্রাক্তন পাক ক্রিকেটার।

উল্লেখ্য, এই প্রথমবার নয়, যে জম্মু ও কাশ্মীর নিয়ে মন্তব্য করলেন আফ্রিদি।

এর আগেও ভারত-পাক বৈরিতার এই সূত্র ধরেও কথা বলেছেন তিনি। ২০১৬-তে ভারতে টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে এসেও কাশ্মীর প্রসঙ্গ টেনে কথা বলেছিলেন আফ্রিদি। নিজেই বলেছিলেন, ‘এখানে প্রচুর মানুষ রয়েছেন, যাঁরা কাশ্মীর থেকে এসেছেন।’

Leave a Reply