Sunday, February 5

পরিবার নিয়ে এসব ”ভাল সিনেমার” নামে ”খারাপ মুভিগুলো” দেখতে গেলে, আপনিও লজ্জায় পরে যাবেন। -দেখুন ভিডিওতে

পরিবার নিয়ে এসব ”ভাল সিনেমার” নামে ”খারাপ মুভিগুলো” দেখতে গেলে, আপনিও লজ্জায় পরে যাবেন। একটা সময় আমাদের দেশে পরিবার নিয়ে সিনেমা দেখার ভালই রেওয়াজ ছিল। কিন্তু আস্তে আস্তে সেই কালচার উঠে গেছে।

শুধুমাত্র ভালোর মধ্যে খারাপ দৃশ্য ঢুকানোর ফলে। অনেকেই আছেন ব্যানারে ভাল নাম দেখে পরিবার নিয়ে হলে গিয়ে লজ্জায় পড়তে হয়। আর এখন বাসায় বসেও একই ঘটনা ঘটছে। তাই পরিবার নিয়ে দেখার আগেই জেনে নিন এমনই কিছু জনপ্রিয় মুভির কথা। কি এমন আছে এই মুভিতে দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আবারোর যে বড় ধরনের দুঃসংবাদ পেল সালমান খান!

বৃহস্পতিবারই তাঁকে পাঁচ বছরের কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা করেছিলেন জোধপুরের প্রধান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। সেই রায়ের বিরুদ্ধেই শুক্রবার দায়রা আদালতে জামিনের আবেদন করেছিলেন সালমানের আইনজীবীরা।

কিন্তু জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। এরই পরিপ্রেক্ষিতে এই মামলায় পুরনো রেকর্ড তলব করেন বিচারক। একই সঙ্গে তিনি জানিয়ে দেন, শুনানির রায় দেবেন শনিবার।

শনিবার যদি কোনও কারণে সালমানের জামিন খারিজ করে দায়রা আদালত, সেক্ষেত্রে সোমবারের আগে হাইকোর্টে জামিনের আবেদন করতে পারবেন না তাঁর আইনজীবীরা। ফলে, ভাইজানের দুশ্চিন্তা আরও বেড়ে গেল।

এ দিন জামিনের শুনানির শুরুতেই সালমানের আইনজীবীরা দাবি করেন, যে সাক্ষীদের জবানবন্দির উপরে ভিত্তি করে সালমানের শাস্তি দেওয়া হয়েছে, তাঁরা নির্ভরযোগ্য নন। শুধু তাই নয়, বিরুদ্ধে আগেই অস্ত্র আইনে রুজু করা মামলা খারিজ করেছিল হাইকোর্ট।

Leave a Reply