Friday, April 26

এ কেমন ড্রেস পড়ল অভিনেত্রী ভাবনা ? ভিডিওতে দেখুন

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘সবার সহযোগিতায় সুষ্ঠুভাবে পরীক্ষা নেওয়া সম্ভব হচ্ছে’

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বর্তমানে শিক্ষার কোনো বিকল্প নেই। ছাত্রছাত্রীরা ভালো করে লেখাপড়া করলে তারা কখনো বিপদগামী হবে না। জঙ্গি-সন্ত্রাসবাদে জড়াবে না। এজন্য অভিভাবকদের তাদের প্রতি খেয়াল রাখতে হবে।

আজ শনিবার সিলেটের এম সি একাডেমি স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনকালে সবাইকে সহযোগিতা করতে আহ্বান জানান।

শিক্ষামন্ত্রী বলেন, চলতি বছর এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠানে যেসব কৌশল ও পদ্ধতি গ্রহণ করা হয়েছে, তা কার্যকর হওয়ায় এবং সবার সহযোগিতায় সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠান সম্ভব হচ্ছে।

তিনি আরো বলেন, জাতির বৃহত্তর স্বার্থে এবং আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সঠিকভাবে গড়ে তোলার জন্য সবাইকে সচেতন হতে হবে।

এ সময় তিনি এইচএএসসি ও সমমানের বাকি পরীক্ষাগুলো সুষ্ঠুভাবে সম্পাদনে সবার সহযোগিতা কামনা করেন।

এতে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমাইয়ুন ইসলাম কামাল, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা শাখার সাধারণ সম্পাদক রফিক আহমদ ও আর্জমন্দ আলী।

Leave a Reply