Thursday, April 25

বাস্তব ঘটনা !! হিন্দুদের পুজার সময় নদীতে হঠাৎ ভেসে উঠলো রাক্ষস !! নদী থেকে দৌড়ে পালালো লোকজন !!

দুর্বল হার্টের কেউ ভিডিওটি দেখবেন না প্লিজ !! ভয় পেলে আমরা দায়ী না !! নিজ দায়িক্তে দেখুনঃ আজব আমাদের এই পৃথিবী। প্রতিনিয়ত আমাদের চারপাশে এমন অনেক ঘটনা ঘটে চলেছে যার ব্যাখ্যা দিতে গিয়ে আধুনকি বিজ্ঞানও হিমশিম খাচ্ছে। বর্তমান

যুগ বিজ্ঞানের যুগ এ যুগে প্রমান ছাড়া কেউ কোন কিছু বিশ্বাস করতে চায় না। তারপরও অনেক ঘটনা ঘটে যার কোন প্রমান কেউ দেখাতে না পারলেও অবিশ্বাসও কেউ করতে পারে না। কিন্তু এমন ঘটনাই ঘটেছে বাস্তবই পক্ষে। বিস্তারিত ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ফ্রিজের উপরের তাকে মাংস রাখেন কি? জেনে নিন কী বিপদ …

ফ্রিজে রাখা মাংস রান্না করা এবং ফ্রিজে রাখার ক্ষেত্রেও কিছু বিধিনিষেধ আছে। শিশু বিশেষজ্ঞ একজন পুষ্টিবিদ বলছেন, বাজার থেকে ঘরে ফেরার পরই তাড়াহুড়া করে শাকসবজিসহ বিভিন্ন দ্রব্যাদি ফ্রিজে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। সেটা করা কখনো উচিত নয়।

মাংস সবসময় নিচের তাকে রাখা উচিত, যাতে মাংসের গা থেকে কোনো রকমের রস নিঃসৃত হয়ে অন্যান্য খাবারে মিশতে না পারে।

মাংস এমনই একটি পদ যা দ্রুত অন্য খাবারের সঙ্গে মিশে বিক্রিয়া করতে পারে। এমনটা না ঘটার জন্যই মাংস আলাদা করে ফ্রিজের নিচের তাকে রাখা উচিত।

আরো একটি উল্লেখযোগ্য বিষয় মাথায় রাখা উচিত; সেটা হলো মাংস রান্না করার আগে বেশিরভাগ মানুষ তা পানিতে ভিজিয়ে রাখেন; এতে ক্ষুদ্র ব্যাকটেরিয়া রান্নাঘরে ও অন্যান্য খাবারে ছড়িয়ে পড়তে পারে।

এজন্য পেপার বা টিস্যু দিয়ে আলতো করে মুছে নিয়ে সঙ্গে সঙ্গে রান্না করলে মাংসের স্বাদ আরো বেড়ে যাবে।

Leave a Reply