Thursday, April 25

রাতে মাত্র ৯ মিনিটে ত্বক ফর্সা করে ফেলুন ম্যাজিকের মত! ফর্সা হওয়ার নতুন টিপস

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

নার্সকে ধর্ষণের অভিযোগে হাসপাতালের পরিচালক আটক

নাটোরের আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম ওরফে বাবলুকে (৪২) নার্সকে ধর্ষণের অভিযোগে  আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়।
এ ঘটনায় রাত সাড়ে ১০টা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে ধর্ষিতা এবং তার পরিবার থানায় অবস্থান করছে। এদিকে বাবলুকে ছাড়িয়ে নিয়ে একটি মহল জোর তদবির চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, শহরের বড়হরিশপুর এলাকায় দুলাভাইয়ের বাড়িতে থেকে বেসরকারি আল সান হাসপাতালে নার্সের চাকরি করতেন ধর্ষণের শিকার হওয়া মেয়েটি। সম্প্রতি হাসপাতালের দ্বিতীয় তলায় পরিচালক বাবলু তার নিজস্ব চেম্বারে ওই মেয়েটিকে জোর করে ধর্ষণের পর ভিডিও চিত্র ধারণ করে রাখে।

পরে ব্ল্যাকমেইল করে একাধিকবার মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করে বাবলু। সম্মানের ভয়ে মেয়েটি এবং তার পরিবার কাউকে কিছু না জানিয়ে চুপচাপ থাকে। পরে আবারও বাবলু মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাইলে রাজি হয় না মেয়েটি। পরে বাবলু নিজেই থানায় এসে মৌখিক অভিযোগ করেন মেয়েটি তাকে হয়রানির চেষ্টা করছে। কিন্তু মেয়েটি অশ্লীল ভিডিওসহ সব তথ্য-প্রমাণ পুলিশের কাছে উপস্থাপন করলে পুলিশ বাবলুকে আটক করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, নার্সকে ধর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা কিছু আলমত পেয়েছি, সেগুলো যাচাই-বাছাই চলছে।

Leave a Reply