Thursday, April 18

উপায় না পেয়ে বাথরুমেই সন্তান প্রসব করলেন এই মেয়েটি। লাইভ ভিডিও

উপায় না পেয়ে বাথরুমেই সন্তান প্রসব করলেন এই মেয়েটি। হটাত করেই প্রসবের বেদনা শুরু হয়। অতটা সময়ও নেই হাসাপাতাল পর্যন্ত নেয়ার। কি করার বাসার বাথ ট্যাবের মধ্যেই সন্তান জন্ম দিতে হল এই মেয়েটির।

পাশের বাসার মহিলা এসে সাহায্য করল আর পুরো এই ঘটনাটি ভিডিও করে রেখেছেন তার স্বামী ভবিষ্যৎ স্মৃতি চারনের জন্য। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘এই শালা তুই দাঁড়া তোর কাছে ইয়াবা আছে’

এই শালা তুই দাঁড়া, তোর কাছে ইয়াবা আছে’ এভাবে গড়াই পরিবহনের একটি বাস থেকে সোহেল নামের এক যুবককে নামিয়ে নিয়ে তার কাছে থাকা ব্যাগ তল্লাসী চালানো হয়। তল্লাসী শেষে ব্যাগে থাকা প্রয়োজনীয় কাগজপত্র এলোমেলো করে ফেলে দেয় পুলিশ।

সে সময়ে কালীগঞ্জে থাকা ওই যুবকের এক নিকট আত্নীয়ের কাছে সে ফোন করতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজও করা হয়। ঘটনাটি প্রত্যক্ষ করে উপস্থিত শত শত মানুষ।

পরে সোহেল নামের ওই যুবকের কাগজপত্র এলোমেলো করে ছড়িয়ে ছিটিয়ে ফেলা দেয়া হয়। এমন অভিযোগ পাওয়া গেছে ঝিনাইদহের কালীগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদ ও কনস্টেবল আনোয়ার হোসেনের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১০ এপ্রিল) বিকেলে কালীগঞ্জ শহরের মেইন বাসটার্মিনালে। সোহেল কালীগঞ্জের এক আত্নীয়ের বাড়ি থেকে ঝিনাইদহে নিজ বাড়িতে যাচ্ছিল।

Leave a Reply