Saturday, April 20

দেখুন লাইভে শাড়ি খুলে নাচলো এই ভাবী , দেখলে মাথা নষ্ট হয়ে যাবে

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এসময় একজন নারী চিকিৎসক টয়লেটে গেলে হঠাৎ দেয়ালের বেশ কয়েকটি ছিদ্র দেখতে পান। পরে তিনি বেরিয়ে দেখতে পান ওই রেস্টুরেন্টের এক কর্মচারী মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করছেন। সঙ্গে সঙ্গে ওই চিকিৎসক তার মোবাইল কেড়ে নিয়ে দেখতে পান তার আপত্তিকর ভিডিও।

তখন চিৎকার করলে এগিয়ে আসেন তার বন্ধুরা। এরপর অভিযুক্ত ওই কর্মচারীকে বসিয়ে তার স্বীকারোক্তির ভিডিও ধারণ করা হয়। প্রথম দিকে তিনি ঘটনার সত্যতা স্বীকার না করলেও পরে জানান, বিশেষ একটি সফটওয়্যার মোবাইলে ডাউনলোড করে এই ভিডিও করেছিলেন।

ঘটনার পর ধানমন্ডি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকাটাইমসকে বলেন, ‘রবিবার বিকালে খাবার খেতে রাজধানীর ধানমন্ডির ক্যাফে রিওতে যান কয়েকজন।

গল্প, আড্ডা আর খাওয়া দাওয়ার এক ফাঁকে টয়লেটে যান একজন নারী চিকিৎসক। হঠাৎই তার নজরে আসে দেয়ালে কয়েকটি ছিদ্র। পাশের কক্ষেই পুরুষদের জন্য নির্ধারিত টয়লেট। সেখান থেকেই গোপনে ধারণ করা হচ্ছে আপত্তিকর দৃশ্য।’ ওসি আরও জানান, ‘এ ব্যাপারে কেউ অভিযোগ করেননি। তবে ওই যুবক অপরাধ করেছে তাই তাকে মামলা দিয়ে কোর্টে পাঠানো হয়েছে।’

Leave a Reply