Monday, April 22

এই ইমো ভিডিও দেখলে নিজেকে ধরে রাখতে পারবেনে না, সম্পূর্ন একা একা দেখবেন

এই ইমো ভিডিও দেখলে নিজেকে ধরে রাখতে পারবেনে না, সম্পূর্ন একা একা দেখবেনঃ ইমো বর্তমান সময়ে একটি জনপ্রিয় ভিডিও কলিং এপস। বর্তমানে সবাই ভিডিও কলিং এর জন্য ইমো ব্যাবহার করে। বিশেষ করে প্রবাসীদের কাছে এর প্রয়োজনীয়তা বেশি।

এই সুযোাগ কাজে লাগিয়ে প্রবাসীদেরর সাথে ইমোতে সেক্স করে কিংবা ইমো সেক্সের নামে টাকা হাতিয়ে নিচ্ছে এসব বাজে মেয়েরা। এরা টাকার জন্য ইমোতে যা করে দেখলে অবাক হয়ে যাবেন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আবারও কঠিন শৈত্যপ্রবাহ আসছে, জেনে নিন কবে থেকে বাড়বে শীত

কঠিন শৈত্যপ্রবাহ  – কয়েক সপ্তাহের তীব্র শীতের পর বাড়তে শুরু করেছে তাপমাত্রা। আগামী দু’দিন এই পরিস্থিতি অব্যাহত থাকলেও রবিবার (২১ জানুয়ারি) থেকে তাপমাত্রা ফের কমে যাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এছাড়া ফের শৈত্যপ্রবাহের আশঙ্কাও করা হচ্ছে।

আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম বলেন, ‘তীব্র শীতের পর বাতাসের তারতম্যের কারণে তাপমাত্রা বাড়তে শুরু করেছে। তাপমাত্রা বাড়ার এই প্রবণতা থাকবে আরও দু’দিন। তবে আগামী ২১ ও ২২ জানুয়ারি তাপমাত্রা কমে যেতে পারে। এছাড়া চলতি মাসের শেষে আরেও একটি শৈত্যপ্রবাহ বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এখনও রাজশাহী, পাবনা, নওগাঁ, দিনাজপুর, সাতক্ষীরা, যশোর ও চুয়াডাঙ্গা অঞ্চলগুলোর ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। আগামী দু’দিন কমে যাবে শৈত্যপ্রবাহ। বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে কক্সবাজারে ২৭.৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা রাজশাহীতে ৮.১ ডিগ্রি।

এছাড়া ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ ডিগ্রি, ময়মনসিংহে ১২.৫, চট্টগ্রামে ১৩.৪, সিলেটে ১৪.৮, রংপুরে ১১, খুলনায় ১১.৫ এবং বরিশালে ১১.২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। এর বাইরে রাজশাহীতে আজও মৃদু শৈত্যপ্রবাহ বয়ে গেছে।

Leave a Reply