Breaking News
Home / ভিডিও / বিশ্বের সবচেয়ে অদ্ভুত পরিবার। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

বিশ্বের সবচেয়ে অদ্ভুত পরিবার। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

বিশ্বের সবচেয়ে অদ্ভুত পরিবার। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন। পরিবার থেকেই সামাজিকতা এসেছে। মানুষ সমাজবদ্ধ হয়ে থাকতে ভালবাসে। আর এর মধ্যে থাকে সামাজিকতা।

পরিবারের মধ্যে এই নিয়ম নীতি মেনে না চললে সে আর পরিবারভুক্ত থাকতে পারে না। কিন্তু এই সময়েও কিছু কিছু পরিবারের মধ্যে এমন কিছু অদ্ভুত কার্যকলাপ দেখা যায় যা দেখলে লজ্জায় পরে যেতে হয়। সম্প্রতি পাওয়া গেছে এমনই কিছু পরিবার যারা পরিবারের নিয়ম নীতির ধারে কাছেও ঘেসে না। ভিডিওটি পোস্টের নিচে দেয়া আছে।

অন্যরা যা পরছেঃ আরো বড় পদ পাচ্ছেন সেই এশা

সুফিয়া হলের এক ছাত্রীর রগ কাটাকে কেন্দ্র করে জুতার মালা পড়ানো হয় সময়ের আলোচিত ছত্রালীগ নেত্রী এশাকে। এরপর পরেই শোনা যায় সেই ছাত্রীর রগ এশা কাটেনি। তার পা কেটেছে অন্যভাবে।

এরপর পরেই শুরু হয় বিতর্কের ঝড়। এশাকে বিভিন্নভাবে বরন করা শুর করে ছাত্রলীগ। ঢাক বিশ্ববিদ্যালয় ফিরিয়ে দেয় তার সেই ছাত্রীত্ব।এরই মাঝে সাবেক ছাত্রলীগ নেতাদের পক্ষ থেকে এশাকে ফুলের মালা পড়িয়ে সম্মানিত করা হয়েছে।

ঢাবি ভিসি ড. আখতারুজ্জামানও ৪৮ ঘন্টার ব্যবধানে এশাকে পুরোপুরি নির্দেশ দাবি করে উল্টো কথা বলে সম্মানিত করার ঘোষণা দিয়েছেন। সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এশার পক্ষে প্রথমে গুটিকয়েক মানুষ থাকলেও পরবর্তীতে তার লাখো কোটি মানুষ সহমর্মিতা দেখায়।

এরই মাঝে গুঞ্জন উঠেছে, এশাকে আগামী ২৯ তম ছাত্রলীগের সম্মেলনে সংগঠনের শীর্ষপদে অথবা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে প্রার্থী করা হচ্ছে। এমনকি এশা নাকি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছেও যেতে চান।

ইউটিউব থেকে প্রচারিত সকল ভিডিওর দায়ভার ওই চ্যানেলের এদের সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই।

About Admin Rafi

Leave a Reply