Breaking News
Home / ভিডিও / ইয়া আল্লাহ..!! দেখুন সামুদ্রিক ঝড়ে বিশাল বিশাল জাহাজের কি অবস্থা হচ্ছে। যেন ডিঙ্গি নৌকা

ইয়া আল্লাহ..!! দেখুন সামুদ্রিক ঝড়ে বিশাল বিশাল জাহাজের কি অবস্থা হচ্ছে। যেন ডিঙ্গি নৌকা

ইয়া আল্লাহ..!! দেখুন সামুদ্রিক ঝড়ে বিশাল বিশাল জাহাজের কি অবস্থা হচ্ছে। যেন ডিঙ্গি নৌকাঃ পৃথিবীর তিনভাগ জল আর এক ভাগ স্থল। সাগর মহাসাগর পৃথিবীর বেশিরভাগ স্থান দখল করে আছে। এসব সাগর এতটাই বিশাল যে দ্রুতগামী বিমানেরও

এসব সাগর পাড় হতে ৭-৮ ঘন্টা সময় লাগে। এসব সাগরে চলাচল করে বিশাল বিশাল জাহাজ। যাদের কোন কোনটার আকার বিশ পচিশতলা ভবনের সমান। তারপরও সামুদ্রিক ঝড়ের কাছে এসব জাহাজের ডিঙ্গি নৌকার মত। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বিশ্বরেকর্ড ছুঁয়ে এলগার দেখালেন টেস্ট ব্যাটিং কাকে বলে

এটা নিঃসন্দেহে সত্য যে, টেস্ট ক্রিকেটই হলো একজন ক্রিকেটারের সামর্থ্যের আসল পরীক্ষা। তবে আজকাল টি-টোয়েন্টির যুগে টেস্ট ক্রিকেট যেন ভুলেই যাচ্ছে এই প্রজন্ম। এমন পরিস্থিতিতেই প্রোটিয়া ওপেনার ডিন এলগার দেখালেন টেস্ট ব্যাটিং কাকে বলে।

ইনিংস শুরু করতে নেমে শেষ পর্যন্ত অপরাজিত থেকে ডেসমন্ড হেইন্সের বিশ্বরেকর্ড স্পর্শ করলেন তিনি। হাঁকালেন অপরাজিত সেঞ্চুরি। শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে কেপ টাউন টেস্টের দ্বিতীয় দিনে ৩১১ রানে অল-আউট হয়েছে দক্ষিণ আফ্রিকা।

ওপেনার এলগার অপরাজিত ছিলেন ১৪১ রানে। এর আগে সম্পূর্ণ হওয়া কোনো ইনিংসের শুরু থেকে শেষ পর্যন্ত ব্যাট করার রেকর্ড তিনবার গড়তে পেরেছিলেন কেবল ক্যারিবিয়ান ওপেনার হেইন্স। এবার তার পাশে বসলেন এলগার।

লম্বা সময় ব্যাট করাকে যেন অভ্যাসই বানিয়ে ফেলেছেন এই বাঁহাতি ওপেনার। প্রথমবার এই স্বাদ পেয়েছিলেন ২০১৫ সালে ইংল্যান্ডের বিপক্ষে ডারবান টেস্টে।

About Admin Rafi

Leave a Reply