Thursday, April 25

আজেকেই লাগাবো, এক্ষুনি লাগাও!!! দেখুন নাটকের নামে এগুলো কি হচ্ছে(ভিডিও)

আজেকেই লাগাবো, এক্ষুনি লাগাও!!! দেখুন নাটকের নামে এগুলো কি হচ্ছে-ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যানঃ 

অন্যরা যা পড়ছেঃ বাংলা সেক্স টিপস ১) ৩০ মিনিটের অ্যাকটিভ সেক্সের সময় আপনি ৩০০ ক্যালোরি খরচ করেন। যা যে কোনও কাজের থেকে বেশি।

টিপস ২) স্বাভাবিক অবস্থায় পুরুষাঙ্গের উচ্চতা থাকে ৩.৫ ইঞ্চি থেকে ৩.৭ ইঞ্চি। যৌনতার সময় তা বেড়ে হয় ৫ থেকে ৫.৭ ইঞ্চি। টিপস ৩) বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি সেক্স করেন গ্রিকরা।

টিপস ৪) সারাদিনে সারা বিশ্বে ১০ কোটি যৌন মিলনের ঘটনা ঘটে। এখন যখন আপনি এই লেখাটা পড়ছেন তখন বিশ্বের ৪ হাজার মানুষ সেক্সে ব্যস্ত।

টিপস ৫) ২০০৫ সালে এক প্রেমিক যুগল দীর্ঘতম চুম্বনে বিশ্বরেকর্ড গড়েন। তারা ৩১ ঘণ্টা ৩০ মিনিট ৩০ সেকেন্ড ধরে একে অপরকে চুম্বন করেন।

বাংলা সেক্স টিপস ৬) বিশ্বের ২৫ শতাংশ দম্পতি যাদের বয়স ৭৫-এর উপরে তারা এখনও সেক্স করেন। টিপস ৭) মানুষ ছাড়া ডলফিন আর বোনোবো শিম্পাঞ্জিরা তৃপ্তি বা সুখের জন্য সেক্স করেন।

টিপস ৮) আমরা কাউকে যৌন আর্কষক মনে করলে তাকে অন্য বাকিদের চেয়ে মিথ্যা কথা বলতে অসুবিধা হয়। টিপস ৯) মানুষ ছাড়াও শুশুক আর মাছেরা ওরাল সেক্স করে।

বাংলা সেক্স টিপস ১০) এক সমীক্ষায় প্রকাশ বিশ্বের ৫০ শতাংশ পুরুষ মনে করে তাদের যৌনাঙ্গ ছোট, অথচ ৮৫ শতাংশ মহিলা বলছেন, তাদের সঙ্গির যৌনাঙ্গের আকারে তারা খুশি।

টিপস ১১) গড়ে একজন মানুষ তার সারাজীবনে ২০ হাজার ১৬০ মিনিট সময় খরচ করে চুম্বন করে। মানে জীবনের প্রায় দু সপ্তাহ বা ৩৩৬ ঘণ্টা সময় যায় চুমুর জন্য।

টিপস ১২) নিয়মিত সেক্স করলে শরীর ভাল থাকে। অনেক ছোটখাটো শারীরিক সমস্যা দূর হয়। মাথাব্যথা খুব তাড়াতাড়ি সেরে যায়। টিপস ১৩) প্রতিদিন একটা আপেল মানুষের যৌন আয়ু অন্তত দেড় মাস বাড়িয়ে দেয়।

টিপস ১৪) আধুনিক সময়ে ৫ জনের মধ্যে ১জন সেক্সের জন্য ফোনের ব্যবহার করে।

বাংলা সেক্স টিপস ১৫ঃ কালো মহিলা মাকড়সারা পুরুষদের সঙ্গে যৌন মিলনের পর তাদের খেয়ে ফেলে। একটা মহিলা মাকড়সা সারা দিনে ১৪জন পুরুষ মাকড়সাকে মেরে ফেলার ক্ষমতা রাখে।

Leave a Reply