Wednesday, April 24

দেখুন ক্যামেরায় ধরা পড়া সত্যিকারের ভূতের ভিডিও। ১০০% সত্যি ভিডিও

দেখুন ক্যামেরায় ধরা পড়া সত্যিকারের ভূতের ভিডিও। ১০০% সত্যি ভিডিওঃ ভূত কেউ বিশ্বাস করে  কেউ করে না। সেই আদিকাল থেকে ভূত নিয়ে চলে আসছে বিভিন্ন কল্পকাহিনী। বিষয়টা অনেকটা এমন  যে ভূত দেখে নাই সে বিশ্বাস করে না আবার যে

দেখেছে সে বিশ্বাস করার জন্য দুনিয়ায় থাকে না। ভূত বিষয়ে এমন অনেক ভিডিও পাওয়া যায় অনলাইনে যার বেশিরভাগই ভূয়া। তবে এই ভিডিওটি আমার কাছে বাস্তব মনে হয়েছে তাই আপনাদেরে সাথে শেয়ার করলাম। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া  আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘জোর করে আমাকে বিয়ে দেয়া হচ্ছে, আমি বিয়ে করবো না, লেখাপড়া করতে চাই’

সকাল সাড়ে ১১ টা। বাংলাদেশ সীমান্তবর্তী বনগাঁও এলকার পঞ্চায়েত প্রধান সন্তোষ রায়ের বাড়িতে হঠাৎ হাজির এক কিশোরী। দেখে অবাক প্রধান। হাত-পা কেটে গিয়েছে। জামা কাপড়ে ধুলো-বালি লাগা। দাঁড়িয়ে হাঁপাচ্ছে। দু’চোখ দিয়ে জল পড়ছে।

পরিচিত প্রধানকে দেখতে পেয়ে তার কাছে গিয়ে বলে, ‘জ্যেঠু আমাকে বাড়ি থেকে জোর করে বিয়ে দিচ্ছে। আমার বয়স এখনও আঠারো হয়নি। বিয়ে করব না। লেখাপড়া করতে চাই। আপনি আমাকে বাঁচান।’

এই কথা শুনেই প্রধান ওই কিশোরীকে নিয়ে থানায় যান। সেখানে কিশোরী পুলিশকে লিখিত ভাবে সব জানায়। রবিবার ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বনগাঁ ব্লকের ধর্মপুকুরিয়ায়। কিশোরীর নাম বর্ষা তরফদার। একপ্রকার যুদ্ধ করেই বনগাঁয় প্রধানের বাড়ি এসে নিজের বিয়ে বন্ধ করেছে সে।

পুলিশকে ওই বর্ষা জানায়, রবিবারই ছিল তার বিয়ের কথা। বুধবার তার বাবা ও আত্মীয়-স্বজনেরা তাকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যান।

Leave a Reply