Friday, March 29

হাতের আঙ্গুল ‘পুরুষাঙ্গ’ এর সাইজ এবং মানব দেহের অদ্ভুত ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করতে পারে…

আচ্ছা, আপনার শরীর আপনার সম্পর্কে কতটুকু বলতে পারে তা জানেন ? আপনার হস্তরেখাগুলি আপনার ভবিষ্যত নিয়ে বলে, আপনার অভিব্যক্তিগুলি আপনার মনের মধ্যে যা কিছু আছে তা প্রকাশ করে এবং আরও অনেক কিছু। এটা আশ্চর্য যে এই ধরনের আশ্চর্যজনক তথ্য আমাদের দেহ থেকে জানা যায় এবং আপনি কি জানেন যে আপনার মুষ্টি এর আকার প্রায় আপনার হৃদয় আকারের সমান?
কিন্তু আমাদের শরীর যে সব হ্যাক আছে, আমি নিশ্চিত তারা বিদ্বেষপূর্ণ হয়। আপনি কি জানেন যে আপনার আঙ্গুলের আপনার লিঙ্গের আকার বলতে পারে? শরীরের অংশের সাথে শুধুমাত্র অদ্ভুত সম্পর্ক না – আরো অনেক কিছু আছে, এবং এখানে আমরা তাদের মধ্যে সেরা গুলি নিয়ে আলোচনা করবো। তারা সব বৈজ্ঞানিক গবেষণার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে এবং তাদের সত্য, অসত্য কোন ব্যাপার নেই।

সুতরাং তাদের চেক করুন!

#১ তরূণ ত্বক ও হৃদরোগ


এটি সম্প্রতি আবিষ্কৃত হয়েছে যে তরুণ ত্বক ও নিম্ন রক্তচাপ এর মধ্যে একটি দৃঢ় সম্পর্ক রয়েছে এবং তাই এতে হৃদরোগের কম সম্ভাবনা ।

#২ বিশ্রামহীন পা এবং ইরেক্টিল ডিসফাংসন

বিশ্রামহীন পা সিন্ড্রোম খুব সাধারণ ঘটনা, কিন্তু এটা আরো অনেক বিপজ্জনক হতে পারে। একটি গবেষণায় দেখানো হয়েছে যে অস্থির পা সিন্ড্রোমের রোগীরা ইরেক্টিল ডিসফাংসন রোগে ৫০% বেশি ভোগে সাধারণ মানুষের তুলনায়।

#৩ চেবানো স্মৃতিভ্রংশের সাথে যুক্ত


এটি একটি গবেষণায় পাওয়া গেছে যে যাদের চেবানোর সমস্যা আছে তাদের জন্য স্মৃতিভ্রংশ  বিকাশের একটি উচ্চ সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, সানডে এক্সপ্রেস অনুযায়ী, খাওয়ার চেবানো  এবং চুনযুক্ত খাদ্য খাওয়া অসুস্থতার ঝুঁকি হ্রাস করে।

#৪ উচ্চতা এবং ভয়েসের মধ্যে সম্পর্ক

আমাদের ভয়েস এর একটি নির্দিষ্ট অংশ, সাবগত্তাল অনুরণন হিসাবে পরিচিত, যা আমাদের উচ্চতার উপর নির্ভর করে। এটার গভীরতা, উচ্চতার সঙ্গে কম হয়।

#৫ চোখ আইকিউ সম্পর্কে বলতে পারে

ডেইলি মেলের মতে, এটি দেখানো হয়েছে যে চোখের পাতার পিছনে অবস্থিত রেটিনাতে রক্তবর্ণের প্রস্থ মস্তিষ্কের স্বাস্থ্য সম্পর্কে অনেক কিছু বলতে পারে।

#৬ তর্জনী এবং অনামিকা প্রস্টেট ক্যান্সার ঝুঁকি সম্পর্কে বলতে পারে,


একটি গবেষণায় দেখা গেছে যে যাদের তর্জনী তাদের অনামিকা আঙুলের চেয়েও দীর্ঘ ,তাদের অন্যদের তুলনায় প্রোস্টেট ক্যান্সারের ঝুঁকি কম হয় ।

#৭ ফোসকা এবং স্মৃতি রোগ

একটি গবেষণায় আবিষ্কৃত হয়েছে যে যাদের ঠোঁটে ফোসকা নিয়মিতভাবে হয় তাদের আল্জ্হেইমারের মত স্মৃতি অসুখ হওয়ার সম্ভাবনা বেশি থাকে ।

#৮ নাক ডাকা এবং চোখের ছানি

গবেষকরা লক্ষ্য করা গেছে যে যাদের নাক ডাকা প্রায় দ্বিগুণ তাদের পাচ বছরের মধ্যে চোখের ছানি বিকাশ হওয়ার সম্ভাবনা বেশি।

#৯ আঙুলের আকার এবং লিঙ্গের আকার

একটি গবেষণায় প্রতিষ্ঠিত হয়েছে যে, যার তর্জনী তাদের অনামিকা আঙ্গুলের তুলনায় ছোট, তাদের বড় লিঙ্গ থাকে। এটি টেসটোসটের সাথে কাজ করে থাকে কারণ এটি ভ্রূণে আঙুল এবং লিঙ্গ উভয়ের দৈর্ঘ্য নিয়ন্ত্রণ করে।

Leave a Reply