Breaking News
Home / ভিডিও / ভিডিওটি একা একা দেখবেন , বাকিটা ইতিহাস …

ভিডিওটি একা একা দেখবেন , বাকিটা ইতিহাস …

ভিডিওটি একা একা দেখবেন , বাকিটা ইতিহাস …
ভিডিও দেখতে পোস্টের নিছে চলে যান

সিরাজগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলিসহ আন্তঃজেলা মহাসড়কের ডাকাত ও ১৬ মামলার এজাহারভুক্ত আসামি কোরবান আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এ সময় একটি মোবাইল সেট ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। আজ রবিবার দুপুরে সলঙ্গার চড়িয়ায় র‌্যাব ১২ সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ১২ সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার ডিআইজি সাকিবুল ইসলাম খান।

এর আগে রবিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে কোরবান আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কোরবান আলী কামারখন্দ উপজেলার কোনাবাড়ী গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ডাকাত কোরবান আলীর নেতৃত্বে একদল ডাকাত দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধু সেতু থেকে বনপাড়া, হাটিকুমরুল রোড় থেকে বগুড়া, হাটিকুমরুল রোড থেকে পাবনা মহাসড়কে ডাকাতি ও ছিনতাই করে আসছিলেন। তার বিরদ্ধে মহাসড়কে ডাকাতি, নারী ও শিশু নির্যাতনসহ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা, সলঙ্গা থানা, কামারখন্দ, থানা ও সিরাজগঞ্জ সদর থানাসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। এর মধ্যে বেশ কয়েকটি মামলা আদালতে বিচারাধীন।

পড়াশোনার খরচ না পেয়ে কলেজছাত্রীর আত্মহনন
সিরাজগঞ্জের এনায়েতপুরে দরিদ্র পরিবারের কাছে থেকে পড়াশোনার খরচ চালানোর টাকা চাহিদামতো না পেয়ে সুমি বিশ্বাস (১৭) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। আজ রবিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সুমি খামারগ্রাম ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। তিনি উপজেলার খুকনি ঝাঁওপাড়া মহল্লার পান দোকানি পরেশ চন্দ্র বিশ্বাসের মেয়ে।

এনায়েতপুর থানার এসআই রিপন কুমার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পড়াশোনার খরচ চালানোর টাকা দরিদ্র পরিবারের কাছ থেকে চাহিদামতো না পেয়ে অভিমানে গতকাল শনিবার রাতের কোনো এক সময় নিজ শয়নকক্ষের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আজ রবিবার সকালে সুমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এনায়েতপুর থানা ইউডি মামলা হয়েছে বলে জানান এসআই রিপন।

About Admin Rafi

Leave a Reply