Sunday, April 21

আমাদের সমাজ কত নিছে নেমে গেছে এই ভিডিও দেখলেই বুজতে পারবেন

আমাদের সমাজ কত নিছে নেমে গেছে এই ভিডিও দেখলেই বুজতে পারবেন
ভিডিও দেখতে পোস্টের নিছে চলে যান ।

পড়াশোনার খরচ না পেয়ে কলেজছাত্রীর আত্মহনন

সিরাজগঞ্জের এনায়েতপুরে দরিদ্র পরিবারের কাছে থেকে পড়াশোনার খরচ চালানোর টাকা চাহিদামতো না পেয়ে সুমি বিশ্বাস (১৭) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। আজ রবিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সুমি খামারগ্রাম ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। তিনি উপজেলার খুকনি ঝাঁওপাড়া মহল্লার পান দোকানি পরেশ চন্দ্র বিশ্বাসের মেয়ে।

এনায়েতপুর থানার এসআই রিপন কুমার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পড়াশোনার খরচ চালানোর টাকা দরিদ্র পরিবারের কাছ থেকে চাহিদামতো না পেয়ে অভিমানে গতকাল শনিবার রাতের কোনো এক সময় নিজ শয়নকক্ষের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আজ রবিবার সকালে সুমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এনায়েতপুর থানা ইউডি মামলা হয়েছে বলে জানান এসআই রিপন।

গফরগাঁওয়ে তিন আসামি গ্রেপ্তার
ময়মনসিংহের গফরগাঁওয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার সকালে গ্রেপ্তারদের ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়।

থানা সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এ সময় মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বাউটিপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে সোহেল মিয়া, নামা লংগাইর গ্রামের সায়েদ আলীর ছেলে রুহুল আমিন ও বিরই গ্রামের জসিম উদ্দিনের ছেলে শাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, ‘গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে।’

Leave a Reply