Breaking News
Home / খেলা / ফিলিস্তিন আমার হৃদয়: আব্বাসকে ম্যারাডোনা

ফিলিস্তিন আমার হৃদয়: আব্বাসকে ম্যারাডোনা

ফিলিস্তিন আমার হৃদয়। দেশটির প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে বললেন আর্জেন্টিনার সাবেক ফুটবলার দিয়েগো ম্যারাডোনা।

রোববার রাশিয়ার রাজধানী মস্কোতে আব্বাসের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এসময় ম্যারাডোনাকে ধন্যবাদ জানান এবং একটি জলপাই গাছের শাখা বহনকারী ঘুঘু একটি ছবি উপহার দেন আব্বাস।

গত শনিবার ম্যারাডোনা নিজের ইনস্টাগ্রাম পেজে আব্বাসের সঙ্গে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করে লেখেন, এই মানুষটা ফিলিস্তিনে শান্তি চায়। প্রেসিডেন্ট আব্বাসের একটা দেশ আছে এবং সেখানে তার অধিকার আছে।

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে রাশিয়ায় যান আব্বাস। অন্যদিকে ভেনিজুয়েলা সরকার পরিচালিত নিউজ নেটওয়ার্ক চ্যানেল টেলিসুর’র ভাষ্যকার হিসেবে সদ্য শেষ হওয়া বিশ্বকাপ কভার করেছেন ম্যারাডোনা।

প্রসঙ্গত, বিশ্বকাপের শেষ শো’তে ম্যারাডোনা বলেন, আমাদের কেনা যায় না, আমরা পায়ে-হাতে-মনে বামপন্থী রাজনীতির সমর্থক। একথা মানুষ জানে যে আমরা সত্য কথা বলি এবং সাম্য চাই।

এর আগে ম্যারাডোনা প্রকাশ্যেই ভেনিজুয়েলা, কিউবা ও ইরানের নেতাদের প্রশংসা করেন। ২০০৭ সালের ডিসেম্বরে আর্জেন্টিনায় নিযুক্ত ইরানি কূটনীতিক মহসিন বহরভন্দকে তিনি বলেন, আমি ইতোমধ্যে ভেনিজুয়েলার প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ(তৎকালীন) এবং কিউবার নেতা ফিদেল ক্যাস্ট্রোর(তৎকালীন) সঙ্গে সাক্ষাৎ করেছি। এখন আমি আপনাদের প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করতে চাই।

About News Desk

Leave a Reply