Breaking News
Home / বাংলাদেশ / স্বর্ণ ব্যবসায়ী হত্যার তদন্তে পাওয়া গেল কাপড় ব্যবসায়ীর অপহরণকারীকে

স্বর্ণ ব্যবসায়ী হত্যার তদন্তে পাওয়া গেল কাপড় ব্যবসায়ীর অপহরণকারীকে

নারায়ণগঞ্জে স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলার তদন্ত করতে গিয়ে ২১ মাস আগে নিখোঁজ হওয়া কাপড় ব্যবসায়ী স্বপন কুমার সাহাকে অপহরণকারীর পরিচয় পাওয়া গেছে।

সোমবার জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত সুপার নূরে আলম বলেন, প্রবীর হত্যা মামলার বিষয়ে বাপেন ভৌমিককে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, স্বপনের ব্যবহৃত দুইটি মোবাইল ফোন প্রবীরের বন্ধু পিন্টুর প্রেমিকা রত্না রাণী চক্রবর্তী ব্যবহার করেন। পরে এই ফোনের সূত্র ধরে পুলিশ রত্না ও আব্দুল্লাহ আল মামুন নামের একজনকে গ্রেপ্তার করে।

তিনি আরও বলেন, এদিন সন্ধ্যায় গ্রেপ্তারকৃত রত্না ও মামুনকে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম আশেক ইমামের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ জুন নারায়ণগঞ্জের কালিরবাজার নিখোঁজ হন প্রবীর। এই ঘটনায় তার বন্ধু স্বর্ণ ব্যবসায়ী পিন্টু দেবনাথ এবং পিন্টুর সহযোগী বাপেন ভৌমিককে গ্রেপ্তার করে পুলিশ। পিন্টুর স্বীকারোক্তি অনুযায়ী কয়েকদিন আগে প্রবীরের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে, ২০১৬ সালের ২৭ অক্টোবর নগরীর নিতাইগঞ্জের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন স্বপন। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হলেও তার কোনও সন্ধান পাওয়া যায়নি।

তবে সম্প্রতি রত্নার কাছে স্বপনের মোবাইল ফোন পাওয়ার পর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করেছেন তার বড় ভাই অজয় কুমার সাহা। এই মামলার চার আসামিরা হলেন পিন্টু, বাপেন, রত্না ও মামুন।

About News Desk

Leave a Reply