Breaking News
Home / বাংলাদেশ / ভৈরবে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ।

ভৈরবে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ।

আশরাফুল আলম,কিশোরগঞ্জ প্রতিনিধি ||
“আইন মেনে চলবো,নিরাপদ সড়ক গড়বো” এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় ভৈরবে ২১ অক্টোবর রবিবার ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় বিকাল ৫ টায় নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার আয়োজনে গাড়ি চালক,যাত্রী, পথচারী ও জনসাধারণের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

ঘণ্টা ব্যাপী লিফলেট বিতরণ কর্মসূচিতে
উপস্হিত ছিলেন, ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃতরিকুল ইসলাম তালুকদার, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক মো.আলাল উদ্দিন,সহ- সভাপতি মনিরুজ্জামান ময়না,
ভৈরব উপজেলা যুব লীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অরুন আল আজাদ, হাইওয়ে পুলিশের সাব ইন্সিপেক্টর জিয়াউল হক,(নিসচার) দপ্তর সম্পাদক একেএম নাজমুল হক,যুব বিষয়ক সম্পাদক তানবীর আহমেদ,দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন , ভৈরব অনলাইন নিউজ ক্লাব সাধারণ সম্পাদক আশরাফুল আলম ও (নিসচার) কার্যকরী সদস্য, মিজানুর রহমান পাটোয়ারী এড.মোশারফ হোসেন ও সাংবাদিক মোঃআফসার হোসেন তূর্জা প্রমুখ।

এছাড়া কর্মসূচিতে পুলিশের ট্রাফিক সার্জেন্ট, অন্যান্য পুলিশ অফিসার, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, পরিবহন সেক্টরের মালিক শ্রমিক, পথচারী,বিভিন্ন পর্যায়ের
লোকজন শতস্ফুর্ত ভাবে লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

সরকারি ভাবে উপজেলা পর্যায়ে প্রথম বারের মত ভৈরবেও ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৮ পালিত হতে যাচ্ছে। দিবসটি উদযাপন উপলক্ষে ভৈরব উপজেলা প্রশাসন ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার যৌথ আয়োজনে আগামীকাল সকাল ১০.৩০ টায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

গত বছর সরকার, দেশের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর প্রতিষ্ঠিত নিরাপদ সড়ক চাই (নিসচা) এর বিভিন্ন
আন্দোলন ও দাবির মুখে ২২ শে অক্টোবর কে জাতীয় নিরাপদ সড়ক দিবস ঘোষনা করেন।
এছাড়া ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসটি পালন উপলক্ষে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সদস্যরা নানান কর্মসূচি হাতে নিয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক মো.আলাল উদ্দিন জানান,এই মাসেই বেশ কয়টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সড়ক দুর্ঘটনার উপর নির্মিত ডকুমেন্টারী প্রদর্শন, আলোচনা সভা ও বিভিন্ন কর্মসূচী পালিত হবে।

About News Desk

Leave a Reply