Monday, January 30

লিজার আড্ডা বাজি গ্রুপের প্রথম মিলন মেলা

রায়হান কবির,: বর্তমানে ফেসবুক গ্রুপ গুলোর গেট টু গেদার পার্টি’র ব্যাপক জনপ্রিয়তা বাড়ছে, আর এরই ধারাবাহিকতায় সম্প্রতি আড্ডা বাজি গ্রুপের প্রথম হ্যাং আউট এর প্রোগ্রাম সম্পন্ন হয় রাজধানীর ধানমন্ডির একটি ক্যাফেতে।

আড্ডা বাজির এডমিন লিজা আশরাফ স্বদেশ নিউজকে জানান- আড্ডা বাজি গ্রুপের হ্যাং আউটের উদ্দেশ্য হল গ্রুপের সবার সাথে সবার পরিচয় ও দেখা হওয়া। যাতে পরে সমাজ সেবামুলক কাজে সবাই মিলে অসহায়, দরিদ্র, সুবিধাবঞ্চিত ও পথ শিশু ও বিপদগ্রস্ত মানুষদের সাহায্য করতে পারি। আর আমি বিশ্বাস করি আমরা সকলেই হাতে হাত রেখে কাজ করলে আমাদের চারপাশ টা পরিবর্তন করতে সময় লাগবে না। 

হ্যাং আউট  প্রোগ্রামে মেম্বারদের গিফট ও সেলেব্রেটিদের সম্মাননা দেওয়া হয়। আর সাথে ছিল র‍্যাফেল ড্র । আড্ডা বাজি সম্মাননা যারা পেলেন- মডেল জেসমিন মৌসুমি, সারাকা মজুমদার, বারিশ হক ও স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান। উল্লেখ্য স্বদেশ মাল্টিমিডিয়া চেয়ারম্যান আরজে সাইমুর রহমান ব্যস্ততার কারনে উক্ত হ্যাং আউট অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নি। পরবর্তীতে তাঁকে সম্মাননা প্রদান করেন আড্ডাবাজি গ্রুপের এডমিন লিজা আশরাফ।

আর এই পুরো আয়োজনের  স্পন্সর কালেকশনর দায়িত্ত্বে ছিলেন -লিজা ,ইমরান, রয়েল মুনিম,অথৈ রয়,রোকেয়া মুন্নি,অথসি,সিফাত আলম,কানিজ,রিপন খান,ইসমাইল।

উক্ত আয়োজনে মিডিয়া পার্টনার ছিল রেডিও স্বদেশ।

 

Leave a Reply