Tuesday, April 23

আমিরের ভালোবাসা দিবসের গান কোনটি?

ভালোবাসা দিবসে একেকজনের ব্যস্ততা থাকে একেক রকম। আর একেকজন দিনটি শুরুও করেন একেক রকমভাবে। বলিউড তারকা আমির খানের কীভাবে দিনটি শুরু হলো জানেন? চলুন জেনে নিই।
ভালোবাসা দিবসের শুরুটা আমির করেছেন রোমান্টিক গান দিয়ে। জানতে চান আমিরের ভালোবাসা দিবসের প্রিয় গান কোনটি? জিনিউজের খবরে প্রকাশ, ভক্তদের উদ্দেশে টুইটারে আমির নিজেই জানিয়েছেন তাঁর পছন্দের গানের কথা।
টুইটারে একটি পোস্টে আমির খান লিখেন, ‘বন্ধুরা, ভালোবাসা দিবসে আমার অভিনীত ছবির গান পেহেলা নেশা শুনছি। আমার মনে হয়, ভালোবাসা দিবসের জন্য এটি আদর্শ গান। এটা আমার প্রিয় গানের মধ্যেও একটি। সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’
রোমান্টিক ঘরানার ‘পেহেলা নেশা’ গানটি সম্পাদনা করেছেন যতীন-ললিত। গানটি গেয়েছেন উদিত নারায়ণ ও সন্ধ্যা সারগাম। গানটি তৈরি করা হয়েছিল ‘জো জিতা ওহি সিকান্দার’ ছবির জন্য। গানটির কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান।
বর্তমানে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আমির। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ফাতিমা সানা শেখ, ক্যাটরিনা কাইফ ও আমির খান। বিজয় কৃষ্ণ আচারিয়ার পরিচালনায় ও আদিত্য চোপড়ার প্রযোজনায় চলতি বছরের ৭ নভেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply