Friday, April 26

ক্যামেরাতে ধরা না পরলে কেউ বিশ্বাস করতো না , আপনিও বিশ্বাস করবেন না

ভিডিওটি দেখতে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
আমারা শুধুমাত্র বিনোদনের জন্য ভিডিও আপলোড দেওয়া হয়েছে।

ক্যামেরাতে ধরা না পরলে কেউ বিশ্বাস করতো না

আমাদের চারপাশে প্রতিনিয়ত ঘটে এমন ঘটনা যা আপনি নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। বর্তমান সময়ে সিসি টিভি ক্যামেরার খুব চল উঠেছে। সব জায়গায়

রাস্তাঘাট, বাড়ি ঘর, সব জায়গায় লাগানো থাকে সিসি ক্যামেরা। এসব সিসি ক্যামেরা দিন রাত চব্বিশ ঘন্টা সচল থাকে। তবে মাঝে মাঝে এসব সিসি ক্যামেরায় ধড়া পড়ে এমন সব অভিশ্বাস্য ঘটনা যা দেখার জন্য কেউই প্রস্তুত ছিলো । দেখুন ভিডিওটি।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

পৃথিবীর কোথাও পাসপোর্ট লাগেনা একমাত্র রাণী এলিজাবেথের, কিন্তু কেন?
ব্রিটিশ রাণী এলিজাবেথ পৃথিবীর যে প্রান্তেই যাননা কেন তার সঙ্গে থাকে বিশাল নিরাপত্তা বাহিনী। থাকে মণি মুক্তার মতো বহুমূল্যের রত্ন। এমনকি তার সঙ্গে তার পোষা কুকুর করজিসের জন্যও থাকে বিশেষ খাদ্য। তবে, যে জিনিসটি কখনোই থাকেনা তা হলো পাসপোর্ট।

কারণ পৃথিবীর কোথাও কোন সীমান্ত অতিক্রমণে তার পাসপোর্ট লাগেনা। রাণী এলিজাবেথ ছাড়া যে কোন মানুষকেই পৃথিবীর কোন না কোন স্থানে পাসপোর্ট ব্যবহার করতেই হবে। এমনকি সে যদি রাণী ছাড়া ব্রিটিশ রাজপরিবারের অন্য যে কোন সদস্যও হয়।

কিন্তু কি এর কারণ? জানা গেছে, যতো ব্রিটিশ পাসপোর্ট ইস্যু করা তার সবই রাণীর পক্ষ থেকে। এ প্রসঙ্গে ব্রিটিশ রাজ পরিবারের ওয়েবসাইটে লেখা আছে, ‘রাণী যখন বিদেশে ভ্রমণ করেন তখন তাঁর কোন পাসপোর্টের প্রয়োজন নেই।

মেরুণ রঙের ব্রিটিশ পাসপোর্টে দুটি রাজকীয় অস্ত্রের প্রতিকৃতি খোদাই করা আছে। আর লেখা আছে যে, ব্রিটেনের মহিমান্বিত রাণীর পক্ষ থেকে পাসপোর্টধারী ব্যক্তিকে গ্রহণ করার জন্য অনুরোধ করা হচ্ছে।’

Leave a Reply