Sunday, January 29

কিন্তু খুবই শিক্ষনীয়। যা নাড়া দিয়েছে হাজারো মানুষের বিবেককে – আপনিও দেখুন

ভিডিওটি দেখতে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
আমারা শুধুমাত্র বিনোদনের জন্য ভিডিও আপলোড দেওয়া হয়েছে।

কিন্তু খুবই শিক্ষনীয়
বর্তমান সময়ে শর্টফিল্মগুলো খুব দ্রুত জনপ্রিয়তা পাচ্ছে। সময় কম তার উপরে ম্যাসেজগুলো থাকে খুবই সুন্দর তাই সবাই পছন্দ করে শর্ট ফিল্ম। তেমনই একটি শর্ট ফিল্ম যা নাড়া দিয়েছে হাজারো মানুষের বিবেককে। আপনিও দেখুন ভালো কিছু শিখতে পারবেন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ছিল গণিত পরীক্ষা, খুলে দেখা গেল অন্য বিষয়ের প্রশ্ন!
ছিল গণিত পরীক্ষা। প্যাকেট খুলে দেখা গেল অন্য বিষয়ের প্রশ্ন। শিক্ষকদের মাথায় হাত। ওই কেন্দ্র কর্তৃপক্ষ দ্রুত অন্য আরেকটি কেন্দ্র থেকে প্রশ্ন নিয়ে ফটোকপি করে এই কেন্দ্রে পরীক্ষা পরিচালনা করে।

আজ শনিবার চট্টগ্রামের বাঁশখালীতে বানিগ্রাম সাধনপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুর রহমান মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাধনপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রের ১৫টি কক্ষে ৮২৮ জন পরীক্ষার্থী ছিল। এর মধ্যে ৩০০ পরীক্ষার্থী এই প্রশ্নপত্র-সংকটে পড়ে। ফলে পাঁচটি কক্ষের পরীক্ষার্থীর দুজনকে ২০ মিনিট একটি প্রশ্নপত্র দেখে খাতায় লিখতে হয়েছে। এরপর অন্য কেন্দ্র থেকে প্রশ্নপত্র এনে এ সমস্যার সমাধান করা হয়।

বানীগ্রাম সাধনপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থী এবং দায়িত্বে থাকা শিক্ষকেরা বলেন, পরীক্ষা কেন্দ্রে ১০টায় শুরু হয় ৩০ মিনিটের নৈর্ব্যক্তিক অংশের পরীক্ষা। নৈর্ব্যক্তিক প্রশ্নপত্রের কোনো ঘাটতি ছিল না। এ পরীক্ষা চলার সময় সংশ্লিষ্টরা জানতে পারেন, ৭০ নম্বরের সৃজনশীল প্রশ্নপত্রের সিলগালা করা সাতটি প্যাকেটের মধ্যে দুটিতে গণিতের পরিবর্তে ভিন্ন বিষয়ের প্রশ্নপত্র আছে।

Leave a Reply