Wednesday, April 24

আমাদের দেশের সোনার মেয়েরা মাত্র ১০০ টাকার বিনিময়ে ইমোতে এসব কি দেখাচ্ছে, ভিডিওতে দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।

আমাদের দেশের ভদ্র মেয়েরা মাত্র ১০০ টাকার বিনিময়ে ইমোতে এসব কি করছেঃ

মোবাইল ইন্টারনেটের কারনে ছোট হয়ে এসছে পৃথিবী। এখন যোগাযোগের অনেক মাধ্যম রয়েছে। যার মধ্যে অন্যতম একটি জনপ্রিয় এপ হলো ইমো।

ইমো ভিডিও ও অডিও কলিং এর ক্ষেত্রে অনেক জনপ্রিয়তা পেয়েছে। প্রতিটা আবিষ্কারের মত এটিকেও কিছু মানুষ ব্যাবহার করছে খারাপ উদ্দেশ্যে। তারা এটিকে ব্যাবহার করছে অনৈতিক কাজের ক্ষেত্রে। অনেক মেয়ে টাকার বিনিময়ে ইমোতে কথা বলে। দেখুন ভিডিওতে।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘নিকট আত্মীয়ের কাছ থেকে রক্তগ্রহণ নয়’ কেন ?? জানুন…
নিকট আত্মীয়দের কাছে রক্তগ্রহণ না করার পরামর্শ দিয়েছেন আজগর আলী হাসপাতালের হেমাটলজি বিশেষজ্ঞ ড. প্রফেসর মনজুর মোরশেদ।তিনি বলেন, নিকট আত্মীয়দের কাছ থেকে রক্তগ্রহণ করলে গ্রাফট ভার্সাস হোস্ট ডিজিজ নামে বিরল রোগ হতে পারে। এ রোগে আক্রান্ত রোগীর মৃত্যুর সম্ভাবনা ৮০-৯০ শতাংশ।

বৃহস্পতিবার ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। রক্ত পরিসঞ্চালন বাস্তব সমস্যা এবং প্রচলিত ভ্রান্ত ধারণা নিয়ে বাংলাদেশ থ্যালাসিমিয়া ফাউন্ডেশন এবং প্লাটফর্মের যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মুগদা জেনারেল হাসপাতালের রক্ত পরিসঞ্চালন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. জান্নাতুল ফেরদৌস। সভাপতিত্ব করেন, বাংলাদেশ থ্যালাসিমিয়া ফাউন্ডেশনের মহাসচিব ডা. মো. আবদুর রহিম।

ডা. মোর্শেদ বলেন, বাংলাদেশে মোট সংগ্রহীত রক্তের ৭০ ভাগ যেহেতু আত্মীয় পরিজনদের কাছ থেকে আসে। তাই দেশের অনেক মানুষেরই গ্রাফট ভার্সাস হোস্ট ডিজিজে আক্রান্ত হওয়ার ঝুঁকি রয়েছে।

Leave a Reply