Monday, February 6

দেখুন ১০ টি উদ্ভট জাপানি আবিষ্কার, যা আপনার বিশ্বাস করতেও কষ্ট হবে – ভিডিওতে দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।

দেখুন ১০ টি উদ্ভট জাপানি আবিষ্কার, যা আপনার বিশ্বাস করতেও কষ্ট হবেঃ

জাপান নতুন নতুন আর উদ্ভট আবিষ্কারের জন্য খুবই বিখ্যাত। জাপানিরা নতুন নতুন বিষয় নিয়ে গবেষনা আর নতুন কিছু তৈরি করতে পছন্দ করে। তাদের এসব আবিষ্কার দেখলে

অবাক না হয়ে পারবেন না। ভাববেন এসব আইডিয়া তাদের মাথায় আসে কোথা থেকে। জাপানের েএসব পন্য সারা পৃথিবীতে সমানভাবে সমাদৃত। তারা যেকোন পন্য খুব সুন্দরভাবে তৈরি করতে পারে। আজকে আপনাদের জন্য থাকলো ১০ টি উদ্ভট জাপানি আবিষ্কার।

বিস্তারিত ভিডিওতে দেখুন। ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এই মাত্র পাওয়াঃ ডিভোর্স কার্যকর, আজ থেকে স্বামী-স্ত্রী নন শাকিব-অপু
শেষ পর্যন্ত ভেঙেই গেল শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার। আইন অনুযায়ী আজ থেকে আর স্বামী-স্ত্রী নন তারা। গেল বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে তালাক নোটিশ পাঠান শাকিব খান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনও সমঝোতা বৈঠকের আয়োজন করেছিল। কিন্তু তাতে কাজ হয়নি। অপু এগিয়ে এলেও উপস্থিত ছিলেন না শাকিব। তাই তাদের এক করা যায়নি। হিসাব অনুযায়ী ডিভোর্স লেটার পাঠানোর তিন মাস পূর্ণ হওয়ায় তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটছে।

তালাকের পর বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এ ছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণপোষণ করবেন। ২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন ঢাকাই ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। দীর্ঘদিন এসব খবর অপ্রকাশিত থাকে। গত বছরের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন সে সময়।

Leave a Reply