Monday, January 30

দয়াকরে দুর্বল হার্টের কেউ দেখবেন না !! ভয় পেলে আমরা দায়ী না !! নিজ দায়িক্তে দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।

দয়াকরে দুর্বল হার্টের কেউ দেখবেন না !!

আজব আমাদের এই পৃথিবী। প্রতিনিয়ত আমাদের চারপাশে এমন অনেক ঘটনা ঘটে চলেছে যার ব্যাখ্যা দিতে গিয়ে আধুনকি বিজ্ঞানও হিমশিম খাচ্ছে। বর্তমান যুগ বিজ্ঞানের যুগ এ যুগে প্রমান ছাড়া কেউ কোন কিছু বিশ্বাস করতে চায় না।

তারপরও অনেক ঘটনা ঘটে যার কোন প্রমান কেউ দেখাতে না পারলেও অবিশ্বাসও কেউ করতে পারে না। তেমনিই একটি ঘটনা ধরা পড়ল ক্যামেরায়। প্রথম দেখায় ঘটনাটি আপনার বিশ্বাস করতে কষ্ট হবে। কিন্তু এমন ঘটনাই ঘটেছে বাস্তবই পক্ষে। যাইহোক যাদের হার্ট দুর্বল তারা দয়া করে দেখা থেকে বিরত থাকুন। ভিডিওটি সম্পূর্ন নিজ দ্বায়িত্বে দেখবেন।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সাড়ে চার কোটিতে ‘ভাইজান’!
সাড়ে চার কোটি টাকা বাজেটে নির্মিত হচ্ছে জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ‘ভাইজান’। এর নাম ভুমিকায় অভিনয় করচেন সুপারস্টার শাকিব খান। সিনেমায় তিনি দ্বৈত চরিত্রে অভিনেতা অভিনয় করবেন। এ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে ৩ মার্চ থেকে।সিনেমায় ভাইজানের বিপরীতে অভিনয় করবেন শ্রাবন্তী ও পায়েল সরকার।

এর আগে ‘শিকারীতে শাকিব-শ্রাবন্তী জুটি প্রশংসিত হয়েছিল। আর পায়েল এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কাজ করবেন। জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন তারা। পরিচালক বললেন, বাংলাদেশের পাশাপাশি এখানেও শাকিব বেশ জনপ্রিয়।

২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই এগোয় ‘ভাইজান’ ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপা খন্দকার, মনিরা মিঠুও।

‘ভাইজান’ ছবির মিউজিক করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র। ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবে শাকিবের ‘ভাইজান’। সূত্র : আনন্দবাজার

Leave a Reply