Saturday, April 20

আবার বিয়ে করছেন শাকিব খান!

আবার বিয়ে করছেন শাকিব খান
বিচ্ছেদ মেনে নিয়েছেন অপু বিশ্বাস। অপুর ভাষ্য মতে কাবিনের টাকা নিয়ে শাকিব মিথ্যা বললেও সে আইনি ঝামেলায় যেতে চাননা। অনেক চেষ্টা করে যখন শাকিবকে ফেরাতে পারেননি তাই আর আইনের মাধ্যমে জোর করতে চাইছেন না।

অপু জানালেন, এখন থেকে তিনিই জয়ের বাবা, তিনি জয়ের মা। আর তাই জয়ই এখন আমার সব। ওর জন্যেই এখান আবার আমার নতুন করে লড়াই করতে হবে।

নতুন করে জীবন শুরু করার বিষয়ে অপু বলেন, ‘নতুন করেই তো শুরু করছি সব। এখন আমাকে আমার মতো করেই চলতে হবে। অভিনয় আমার ভালোবাসা। আর তাই অভিনয় দিয়েই আবারো সামনে এগিয়ে যেতে চাই। মোট কথা কাজের বিকল্প নাই।’

বিয়ের বিষয়ে প্রশ্ন করলে অপু বলেন, ‘আমি আর বিয়েই করব না। কখনই না। অনেক চড়াই উৎরাই এরপর জয় আজ পৃথিবীর আলোর মুখ দেখেছে। আমার ছেলে আব্রাম খান জয়কে নিয়েই আমি জীবন কাটিয়ে দেব।’

এদিকে ঘনিষ্ঠ সুত্রে জানা যায়, ২০১৯ সালের শেষের দিকে বিয়ে করবেন শাকিব। তবে মিডিয়ার কাউকে বিয়ে করবেন না বলেও জানা গেছে। তবে এবিষয়ে শাকিব এখনো কিছু বলেনি।

এদিকে সুপারহিরো সিনেমার শুটিং শেষ করে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরেছেন শাকিব। বর্তমানে শুটিং শুরু করেছেন এফডিসিতে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার।

Leave a Reply