Thursday, February 2

হাসপাতালের বাথরুমে মোবাইল দিয়ে নারীর যৌনচ্ছবি ধারণ! ঘটনা ফাঁস(ভিডিও)

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
বাংলাদেশের একটি নামি দামি হসপিটালে।
একজন মহিলা বাথরুমে যান ইউরিন দিতে। কিন্তু তিনি বাথরুমে প্রস্রাব করার সময় বিষয়টি তার নজরে আসে। কেউ তাকে ভিডিও করছে তাও আবার ওই ডায়গনস্টিক সেন্টারেরই এক কর্মচারী!
তিনি বের হয়েই ওই কর্মীর মোবাইল ফোন কেঁড়ে নেন এবং সাংবাদিক খবর দেন। এই ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে উল্টো হাসপাতালের স্টাফরা দুই গণমাধ্যমকর্মীকে মারধর করেছে ।
হাসপাতাল করতিপক্ষ চেয়েছিল বিষয়টি ধামাচাপা দিতে। পরে বিষয়টি বেশি জানাজানি হয়ে গেলে, পুলিস ঘটনাস্থলে আসে। পুরো বিষয়টি ধারন করা হয়েছে। ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যান।
অন্যরা যা পরছেঃ

বাংলাদেশের তৈরি এই সেই ই-বাইক যা ২০০ টাকায় সারা মাস চলবে, দাম জানলে অবাক হবেন
জ্বালানি তেলের মূল্য বেড়েই চলেছে। বাড়ছে যানবাহনের সংখ্যাও। তাই নিত্যদিন জ্বালানি ভরতে পেট্রোল পাম্পে লম্বা লাইনে দাঁড়াতে হয়। এতে করে সময়ের অপচয় হয়। অন্যদিকে জ্বালানি চালিত বাহনের জ্বালানি খরচও অনেক।

ফলে স্বল্প রোজগেরেদের জীবনযাপনের খরচ বেড়ে যায়। কিন্তু এমন কোন বাইন যদি থাকে যেটার জন্য জ্বালানি লাগবে না। চাইলে সাইকেলের মতো চালিয়ে শারীরটাও ফিট রাখা যাবে। তবে নিশ্চয়ই অনেকেই নিত্যদিনের বাহন হিসেবে এটাকেই বেছে নেবেন।
দেশের বাজারে আকিজ মটরস এমন একটি ই-বাইক এনেছে। এটি ইলেকট্রিক বাইক। এর ব্যাটারির চার্জ শেষ হয়ে গেলে সাইকেলের মত প্যাডেল ঘুরিয়ে গন্তব্যে পৌঁছানো যাবে। ‘ঈগল’ নামের এই ইলেকট্রিক বাইকটি আপনার যাতায়াতকে করবে আরও সহজ করবে।
প্যাডেল চালিত দুই চাকার এই ই-বাইকে ৩৫০ ওয়াটের লিড এসিড ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি ক্যাপাসিটি ৬০ ভোল্ট এবং ১২ অ্যাম্পিয়ার আওয়ারের। ব্যাটারি পরিপূর্ণ চার্জ করতে সময় লাগবে ৮ ঘণ্টা। প্রতিদিন বাইকটি পূর্ণ চার্জ করতে সর্বোচ্চ ৬ টাকার বিদ্যুৎ প্রয়োজন হবে। সারামাসের হিসেবে যা ২০০ টাকারও কম।
সারারাত চার্জ দিয়ে ‘ঈগল’ দিনে ৪৫-৫০ কিলোমিটার পথ পাড়ি দিতে পারবে। স্পিডও নেহায়েত কম নয়। ঘণ্টায় ৩৮ কিলোমিটার বেগে বাইকটি চলবে।

Leave a Reply