Tuesday, April 23

ছিঃছিঃ! চলন্ত ট্রেনের কেবিনে,লজ্জা শরমের মাথা খেয়ে,কি করলো এইটা!!ভিডিওটি দেখুন..ও শেয়ার করুন।

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।
চট্টগ্রামে দুলা ভাইয়ের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও
চট্টগ্রামে সাতকানিয়ায় আপন দুলা ভাইয়ের হাত ধরে ১ সন্তানের জননী ঘর ছেড়ে পালিয়ে গেছে। এব্যাপারে সাতকানিয়া থানায় একটি নিখোজ ডায়েরী নং ১১২৭ দায়ের করেন সালমা আকতারের স্বামী গারাঙ্গিয়া ডেপুটি পাড়া এলাকার মৃত সাব্বির আহমদের পূত্র প্রবাসী জসিম উদ্দীন।জানা যায়, দক্ষিণ ঢেমশা আশেকের পাড়া এলাকার হাবিবুর রহমানের কন্যা সালমা আকতার (২৮) ৯নং ওয়ার্ডের আশেকের পাড়াস্থ ভাড়া বাসা থেকে গত ২২ জানুয়ারী সকাল অনুমান ১০ টায় ফার্মেসিতে ওষুধ আনতে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফিরে নাই।

গত ২০ জানুয়ারী রাতে জসিম উদ্দীন ডুবাই থেকে বাংলাদেশে আসেন। গত ২২ জানুয়ারী তার স্ত্রীর দুলা ভাই নূর মোহাম্মদ (৪৮) এর সঙ্গে বিদেশী দামি আসবাবপত্র, মোবাইল, স্বর্ণালঙ্কার ও নগদ অর্থসহ পালিয়ে যায়। তার স্ত্রীর বড় বোনের স্বামীর সঙ্গে তার স্ত্রীর পূর্ব থেকেই অবৈধ প্রেমের সম্পর্ক ছিল। এব্যাপারে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

Leave a Reply