Wednesday, February 8

জীবন বাচাতে দৌড়ে যমুনা সেতু পার হলো………… |-দেখুন ভিডিওতে

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
অন্যরা যা পড়ছেঃ এইমাত্র জানালেন পাপন: টি-টোয়েন্টিতে ফেরার ব্যাপারে যে চূড়ান্ত সিদ্ধান্ত মাশরাফির
গেলো বছরের ৬ এপ্রিল শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে নামার আগে টি-টোয়েন্টি থেকে অবসর নেবার সিদ্ধান্ত নেন মাশরাফি বিন মুর্তজা। ক্যারিয়ারের শেষ ম্যাচে লঙ্কানদের বিরুদ্ধে অবিস্মরণীয় জয় পায় টাইগাররা। বাংলাদেশের করা ১৭৬ রানের জবাবে খেলতে নেমে ১৮ ওভারে ১৩১ রানে অলআউট হয় স্বাগতিকরা।
টাইগারদের ৪৫ রানের ওই জয়ের সিরিজ ১-১ ম্যাচে ড্র হয়। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ওই ম্যাচটির পর অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সিরিজে দুটি টি-টোয়েন্টি খেলতে নেমেছিল লাল-সবুজের প্রতিনিধারা। নতুন অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে দুই ম্যাচেই হারতে হয় দলকে।

পরের মাসে শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। সবশেষ এ আয়োজনে রংপুর রাইডার্সের আইকন হিসেবে মাঠে নামেন বাংলাদেশের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বোল হাতে নিজের সেরাটা দেয়ার পাশাপাশি ব্যাট হাতেও উজ্জ্বল ছিলেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার। তার নেতৃত্বেই প্রথমবারের মতো শিরোপার দেখা পায় রংপুরের দলটি। পঞ্চম আসরে চতুর্থ শিরোপা উঁচিয়ে ধরেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি।

চলতি বছরে সাবেক কোচ চন্ডিকা হাথুরুসিংহের নব শীষ্য লঙ্কানদের বিপক্ষে ফের টি-টোয়েন্টিতে মাঠে নামে টাইগাররা। চোটের কারণে ছোট ফরম্যাটের নিয়মিত দলপতি সাকিব না থাকায় এবার দলের হাল ধরেন অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ। এবারও ফলাফল আগের মতই। দুই ম্যাচেই হারতে হয়েছে বাংলাদেশ দলকে।

টি-টোয়েন্টিতে ফেরা ব্যাপারে যে চূড়ান্ত সিদ্ধান্ত মাশরাফির, এইমাত্র জানালেন পাপন। হাথুরু চলে যাবার পর দলের কোচ হিসেবে নিয়োগ পাননি কেউই।

তাছাড়া দলের সবচেয়ে সিনিয়র সদস্য মাশরাফি না থাকায় টি-টোয়েন্টিতে বলতে গেলে অভিভাবকহীন হয়ে পড়ে টাইগার শিবির। আর তাই দলের প্রাণভোমরাকে নিয়ে জরুরি বৈঠকেও বসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

দেশ সেরা এই ক্রিকেটারতে ফিরে আসার আহ্বান জানানো হয়। এমনকি দলের মেন্টর হিসেবেও নিদাহাস ট্রফিতে সফর করতে বলা হয় তাকে যদিও ম্যাশ সাফ জানিয়ে দিয়েছিলেন ফিরছেন না তিনি। বলেছিলেন, যেখান থেকে বিদায় নিয়েছি সেখানে আর ফেরার ইচ্ছে নেই।

Leave a Reply