Friday, April 19

মেয়ে নিয়ে নৌকার মধ্যে একি অশ্লীলতা বিশ্বাস করা অসম্ভব!!! (ভিডিওসহ)

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
অশ্লীলতার মাত্রা দিন দিন বেড়েই চলেছে। এ যেন লাগামহীন ঘোড়া। মানুষের মধ্যে আস্তে আস্তে লজ্জা সরে যাচ্ছে, তাইতো প্রকাশ্যে নগ্নতা বাড়ছে। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

অন্যরা যা পড়ছেঃ রাজধানীতে চলতে ঢাকতে হবে মুখ, না হলে বিপদ!
বিশ্ব বায়ুমান সূচক অনুযায়ী, ০-৫০ বায়ুমান ভালো, ৫১-১০০ মধ্যম, ১০১-২০০ অস্বাস্থ্যকর, ২০১-৩০০ খুবই অস্বাস্থ্যকর এবং ৩০০-এর অধিক বিপজ্জ্বনক।
রাজধানীর হাতিরঝিল সংলগ্ন প্রগতি স্মরণির মেরুল-বাড্ডায় অংশ, কুতুবখালী বিশ্বরোড এবং ফার্মগেটের বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের বিপরীত পাশে ৩০ মিনিট করে অবস্থানের পর এই চিত্র দেখা যায়।

এই সময় তিনটি স্থানে অবস্থান করে দেখা যায়, মোট ১১১ জন মাস্ক, ওড়না আটজন, শাড়ি দুইজন, নয়জন কাপড় বা শাড়ির অংশ দিয়ে নাক-মুখ ঢাকতে দেখা যায়। এ ছাড়া মুখে গামছা, কার্ড এবং মাস্ক ও কাপড় একসঙ্গে ব্যবহার করতে দেখা যায় একজনকে।

শুধু পথচারী, রিক্সা-হুন্ডা চালক ও যাত্রীদেরই কেবল গণনা করা হয়েছে। বাস, ব্যক্তিগত গাড়ি, সিএনজিসহ বিভিন্ন যানবাহন চালক ও যাত্রীদের মতো বোরকা বা নেকাব পরিহিত নারীদের মুখ ঢাকা থাকায় তাদের গণনার বাইরে রাখা হয়েছে।

ঢাকায় বায়ু দূষণের কারণে এমন পরিস্থিতি তৈরি হয়েছে। সম্প্রতি ভয়াবহ চিত্র উঠে এসেছে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের ওয়েবসাইটের বিশ্ব বায়ুমান সূচকেও। ২৯ নভেম্বর বুধবার বেলা ১০টায় দিকে ঢাকার বায়ুমান সূচক ছিল ৩৫১, একই সময়ে দিল্লিতে ছিল ৪২০।

বায়ুমান সূচক অনুযায়ী, বায়ুমান ৩০০-এর বেশি হলে জনগণের ঘরের বাইরে বের হওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করার নিয়ম রয়েছে।

বিশেষজ্ঞরা বলছেন, বায়ু দূষণের বর্তমান পরিস্থিতি ভয়ংকর আকার ধারণ করেছে। তাই স্বাস্থ্য ঝুঁকি এড়াতে সবারই মাস্ক পরা উচিত। কিছু সময়ের জন্য ঢাকার বায়ুমান সূচক গিয়ে দাঁড়ায় ৩৫১-তে।

Leave a Reply