Monday, February 6

দেখুন রাজধানীতে ফ্লাট ভাড়া নিয়ে এসব কি করছে মেয়েরা – দেখলে চমকে যাবেন

দেখুন রাজধানীতে ফ্লাট ভাড়া নিয়ে এসব কি করছে মেয়েরাঃ বর্তমান সময়ে তথ্য প্রযুক্তির উন্নতির কারনে পশ্চিমা বিশ্বের সংস্কৃতি আমাদের দেশে খুব সহজেই প্রবেশ করছে। তবে আমাদের যুব সমাজ পশ্চিমা সংস্কৃতির ভালো দিকটা গ্রহন না করে গ্রহন করছে তার খারাপ দিকটাকে।

পশ্চিমা সংস্কৃতির প্রভাবে আজ আমাদের যুব সমাজ ধ্বংসের প্রভাবে। পশ্চিমা সংস্কৃতির উগ্র কর্মকান্ডগুলো ঢুকে পড়ছে আমাদের যুব সমাজের মধ্যে। শুধুমাত্র ছেলেরা নয় মেয়েরাও এসব কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। তারাও করছে বিভিন্ন অসামাজিক কাজ। দেখুন তার একটি নিদর্শন।

বিস্তারিত ভিডিওতে দেখুন। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।
ডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

শ্রীদেবীর মৃত্যুতে কী করছেন প্রথম স্বামী মিঠুন‌ চক্রবর্তী?
অসময়ে শ্রীদেবীর মৃত্যুতে স্বভাবতই শোকস্তব্ধ বলিউড। কিন্তু গসিপ লাভারদের মনে উঁকিঝুঁকি মারছে একটাই প্রশ্ন, এদের সবার মধ্যে মিঠুন চক্রবর্তী কোথায়। চোখ রাখা যাক ৮০–র দশকে। ১৯৮৪ সালে মুক্তি পায় মিঠুন–শ্রীদেবী জুটির প্রথম ছবি ‘‌জাগ উঠা ইনসান’‌।

সেই সময় বলিউডের হিট স্টার মিঠুনের সঙ্গে বলিউডের নতুন গ্ল্যামার কুইনের বন্ধুত্ব গাঢ় হতে সময় লাগেনি। প্রকাশ্যে তারা নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বিবাহিত এবং এক সন্তানের বাবা মিঠুনের সঙ্গে অবিবাহিতা শ্রীদেবীর প্রেমের মুচমুচে গসিপ

ছিল তখনকার ফিল্মি ম্যাগাজিনগুলির জনপ্রিয় খবর। এই জুটি আরও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে। এমনকি গুজব ছড়ায় ১৯৮৫ সালে দু’‌জনে গোপনে বিয়ে করেন। শ্রীদেবীর সঙ্গে মিঠুনের সম্পর্ক নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একদিন মিঠুনপত্নী

যোগিতা বলেছিলেন, তিনি স্বামীর দ্বিতীয় বিয়ে মেনে নেবেন। এর মধ্যেই তাদের দ্বিতীয় সন্তান জন্মায়। বলিউডের ধারণা, তখন থেকেই মিঠুন–শ্রীদেবীর সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে। কারণ, মিঠুন শ্রীদেবীকে আশ্বাস দিয়েছিলেন তিনি বিবাহবিচ্ছেদ করবেন। মানসিকভাবে ভেঙে পড়েন শ্রীদেবী। সেই সময়ই তার পাশে দাঁড়ান বনি কাপুর।

Leave a Reply