Thursday, April 25

বিশ্বের সবচেয়ে বড় জাহাজ এটি যা কিনা টাইটানিকের চেয়ে ২০ গুন বড় – ভিডিওতে দেখুন

টাইটানিকের চেয়ে বড় জাহাজ
টাইটানিক ছবির বদৌলতে টাইটানিকের নাম জানে না এমন মানুষ খুজে পাওয়া দায়। এক সময় ছিলো যখন টাইটানিক ছিল একমাত্র পৃথিবীর বড় জাহাজ। কিন্তু সেই দিন শেষ। এখন টাইটানিকের চেয়ে বড় জাহাজের অভাব নেই। কিন্তু তাই বলে টাইটানিকের চেয়ে ২০ গুন বড় জাহাজ? কল্পনা করাও কষ্টকর।
প্রযুক্তি যত অগ্রগতি হচ্ছে মানুষ তত আধুনিক আর বড় বড় জাহাজ তৈরি করে চলেছে। এক সময় যাা ছিলো মানুষের কাছে কল্পনা আজ তাই বাস্তব। কিছু দিন আগেও টাইটানিক ছিলো পৃথিবীর সবচেয়ে বড় জাহাজ। কিন্তু এখন তার চেয়ে বড় জাহাজের কোন অভাব নেই। কিন্তু এবার টাইটানিকের চেয়ে ২০ গুন বড় জাহাজ নামতে যাচ্ছে পানিতে।

বিস্তারিত ভিডিওতে দেখুন। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন
ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।
আরো পড়ুনঃ

কে এই নতুন পুলিশ সুপার জানলে চমকে যাবেন!
কে এই নতুন পুলিশ সুপার- বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৮ কর্মকর্তাকে বদলী করা হয়েছে। আজ ২৫শে ফেব্রুয়ারী-২০১৮ তারিখে রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত ২৪৪ নম্বর প্রজ্ঞাপনে এ বদলী করা হয়।
উক্ত প্রজ্ঞাপনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি’র) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন ডিভিশন) আসমা সিদ্দিকা মিলি,বিপিএম-সেবা’কে রাজবাড়ীর পুলিশ সুপার নিয়োগ করা হয়েছে।
একই আদেশে রাজবাড়ীর বর্তমান পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা’কে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে বদলী করা হয়।
উল্লেখ্য, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা এম এ হামিদ মিঞা ও রিজিয়া খানমের কৃতি সন্তান আসমা সিদ্দিকা মিলি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।

Leave a Reply