Thursday, March 28

এটাকি গান গাওয়া নাকি শরীর প্রদর্শন – আপনারাই দেখে বলুন

এটাকি গান গাওয়া নাকি শরীর প্রদর্শন
– আপনারাই দেখে বলুনঃ গান পছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া দায়। মন ভালো কিংবা মন খারাপ সকল অবস্থাতেই মানুষ গান শুনতে পছন্দ করে। তবে বর্তমান সময়ে গানের ধারা অনেক পরিবর্তন হয়ে গেছে।

একটা সময় গান মানুষ কেবল শুনতো কিন্তু বর্তমান আধুনিক যুগে গান শোনার সাথে দেখার বিষয়টাও যুক্ত হয়েছে। টিভি কিংবা নেটে মানুষ গান শোনার সাথে দেখেও। তবে বর্তমানে কিছু শিল্পি সস্তা জনপ্রিয়তা পাওয়ার জন্য িএমন সব পোশাক পরে গান পরিবেশন করে যা দেখলে মনে হয় শরীর প্রদর্শন করছে।

দেখুন সেই ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিও দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

শ্রীদেবীকে নিয়ে কেন এমনটি করলেন সালমান! জানা গেল নেপথ্যের কারণ!
শ্রীদেবীর প্রয়াণের পর বলিউডের তাবড় সমস্ত অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সকলেই নিজের শোকবার্তা জাহির করেছেন। মাত্র ৫৪ বছর বয়সে বাথটবের জলে ডুবে শ্রীদেবী প্রয়াত হয়েছেন। এমন আকষ্মিক খবরে মূহ্যমান বলিউড।

যে শূন্যতা তৈরি হল তা পূরণ হওয়ার নয়, এমনটাই বলছে বলিউড। ইন্ডাস্ট্রির ভাইজান সালমান খান কিন্তু শ্রীদেবীকে নিয়ে একটি শব্দও উচ্চারণ করেননি। স্যোশাল মিডিয়াতেও কোনও বিবৃতিও দেননি। যা নিয়ে অনেকেই স্তম্ভিত হয়েছেন। শ্রীদেবীকে নিয়ে কেন এমনটি করলেন সালমান! অবশেষে জানা গেল নেপথ্যের কারণ!

আসলে শ্রীদেবী সল্লুভাইয়ের অত্যন্ত কাছের মানুষ ছিলেন। এমন অভিনেত্রীর প্রয়াণে সালমান শোকে মূহ্যমান। শুধু অভিনয় বাদে আঁকা ও অন্যান্য বিষয়ে সালমান ও শ্রীদেবী নানা আলোচনা করতেন।

এমনকী সালমানই শ্রীদেবীকে আঁকার ব্যাপারে অনুপ্রাণিত করেছিলেন। পরে শ্রীদেবী নিজের আঁকা একটি ছবি সালমানকে উপহারও দেন। এহেন সালমান শ্রীদেবীর প্রয়াণের পর থেকে বেশ মুষড়ে পড়েছেন।

Leave a Reply