Wednesday, February 8

যত বারই দেখি তত বারই মেয়েটার গান শুনতে মন চায়, আপনিও দেখুন ভালো লাগবে

যত বারই দেখি তত বারই মেয়েটার গান শুনতে মন চায়,
আপনিও দেখুন ভালো লাগবেঃ গান পছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া দুষ্কর। মানুষ তার অবসর সময়ে গান শুনতে খুবই পছন্দ করে। তবে সব গান মানুষ কিন্তু মনে রাখে না। কিন্তু কিছু কিছু গান

এতটার মধুর হয় যে তা যতোবার শুনি ততবারই শুনতে মন চায়। তেমনই একটি গান এটি। এই গান আপনি যতবার শুনবেন ততবারই ভালো লাগবে। মন ভালো করে দেয়ার মত একটি গান। মেয়েটার গান শুনলে আপনিও তার ভক্ত হয়ে যাবেন।

দেখুন সেই গানটির ভিডিও। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যৌন সুবিধা না দিলে মেলেনা ত্রাণ!
যুদ্ধে আক্রান্ত মানুষের ক্ষুধাকে পুঁজি করে যৌন নিপীড়নের অস্ত্র বানানো হচ্ছে সিরিয়ায়। ত্রাণ পেতে গেলে সেখানকার নারীদের মেনে নিতে হচ্ছে নিপীড়নের বাস্তবতা। যৌন নিপীড়নের শিকার হতে সম্মত না হলে ত্রাণ ও অন্যান্য মানবিক সহায়তা দেওয়া হচ্ছে না নারীদের।

ধারাবাহিক সতকর্তা সত্ত্বেও বদল ঘটেনি এই বাস্তবতার। জানা গেছে, জাতিসংঘসহ বিভিন্ন মানবিক সহায়তা সংস্থার হয়ে যারা ত্রাণ বিতরণের দায়িত্ব পালন করছে, তারাই এসব ভয়াবহ নিপীড়নের সঙ্গে জড়িয়ে পড়ছে।

জাতিসংঘের জনসংখ্যা তহবিল ইউএনএফপিএ’র নতুন এক প্রতিবেদনে এসব তথ্য প্রকাশ পেয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনেও ইউএনএফপিএ’র দাবির সত্যতা নিশ্চিত করা হয়েছে।

জাতিসংঘ ও আন্তর্জাতিক ত্রাণ সংস্থাগুলো তৃতীয় পক্ষের লোকজনকে ভাড়া করার মাধ্যমে ত্রাণ বিতরণ করে থাকে। আন্তর্জাতিক ত্রাণকর্মীরা ২০১৫ সালেই সতর্ক করে দিয়েছিলেন, ত্রাণের বিনিময়ে যৌন সুবিধা আদায়ের ঘটনা ঘটছে।

Leave a Reply