Wednesday, April 17

সূর্যাস্তের পরে ভুলেও এই পাঁচটি জিনিস কাউকে দিবেন না ! (ভিডিওসহ)

অনেকেই বিশ্বাস করেন সূর্যাস্তের পর এই পাঁচটি জিনিস কাউকে দান করলে আপনার জীবনে নেমে আসবে বিপদ
। কারো কারো সাথে হয়তো এমনটাই ঘটেছে। তাই ভিডিওটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত দেখুন ।

ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত সকল ভিডিওর দায়ভার ওই চ্যানেলের। এদের সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। কোন কমপ্লেন থাকলে ভিডিওটি অপসারন করা হবে।

বিস্তারিত ভিডিওতে দেখুন। ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ তৃতীয় বিয়ে করছেন প্রভা?
পরপর দুইটি সংসার ভেঙেছে ছোটপর্দার অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভার। রাজিবের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও প্রকাশের পর বিচ্ছেদ হয়ে যায় অপূর্বর সঙ্গে। সেই বিচ্ছেদের দীর্ঘদিন পর প্রভা বিয়ে করেন মাহমুদ শান্ত নামে এক বহুজাতিক প্রতিষ্ঠানের কর্মীকে। কিন্তু সেই বিয়েও ভেঙ্গে গিয়েছে বলে জানা যায়। এবার আরেক অভিনেতা শ্যামল মওলার সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন

যদিও তারা প্রকাশ্যে তাদের সম্পর্কের ব্যাপারে কোন কথা বলেননি। তারপরেও দুজনের চলাফেরার ধরণ ও তাদের সম্পর্কে ঘনিষ্ঠজনদের বক্তব্য অনুসারে জানা গেছে, তাদের মধ্যকার রোমান্স বেশ গভীরেই অবস্থান করছে। মিডিয়ায় খবর চাউর হয়েছে তাঁরা বিয়েও করেছেন।

নাটকে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে ভালোলাগার সৃষ্টি হয়। ভালোলাগা থেকে তৈরী হয় প্রেম। এরপর পরিচালক ও প্রযোজককে অনুরোধ করে নাটকে দুজনকেই কাস্টিং করার জন্য যাতে অনেকটা সময়টা একসঙ্গে কাটানো যায়। শুটিংয়ের বাইরে রেস্টুরেন্টে নিয়মিত লাঞ্চ ও ডিনার পর্বও চলছিল বেশ কিছুদিন। তাদের প্রেমের জের ধরেই শ্যামলের স্ত্রী নন্দিনী তাকে তালাক দিয়েছে।

‘পাগলা হাওয়া’ দীর্ঘ ধারাবাহিক নাটকটির মাধ্যমে তাদের সম্পর্কের দীর্ঘতা বাড়ে। কিন্তু মাস তিনেক পরেই মিডিয়ায় গুঞ্জন উঠে তাদের প্রেমের। প্রেমের পর তাদের একসঙ্গে অভিনয় করা নাটকের সংখ্যা প্রায় ৫০টিরও উপরে। এর মধ্যে বেশ কটি দীর্ঘ ধারাবাহিক নাটকও রয়েছে। বাংলা ইনসাইডার।

Leave a Reply