Monday, February 6

পুকুরের মধ্য থেকে যা উঠে আসল তা দেখে সবাই হতবাক হয়ে গেলো – ভিডিওতে দেখুন

পানির মধ্য থেকে যা উঠে আসল তার জন্য কেউই প্রস্তুত ছিলো না। চমকে যাবেন দেখলেঃ কতই না আজব আর অদ্ভুত ঘটনা ঘটে প্রতিনিয়ত আমাদের চারপাশে তার খবর কি আমরা রাখি। তার মধ্যে এমনও অনেক ঘটনা থাকে যা বিশ্বাস করতেও কষ্ট হয়।

কিছু মানুষ দেখলো পানির মধ্য থেকে অদ্ভুত বুদবুদ বের হচ্ছে। মূহুর্তের মধ্যে সেই খবর ছড়িয়ে পড়ে সবখানে। মানুষজন ভীড় করতে থাকে এর চারপাশে। কিন্তু পানির মধ্য থেকে কিছুক্ষন পর যা উঠে আসে তা দেখার জন্য কেউই প্রস্তুত ছিলো না।

দেখুন ভিডিওতে। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বিবাহে ‘গায়ে হলুদ’ বা ‘হলুদ বরণ’; কী বলে ইসলাম…?? জেনে নিন !!

বিবাহ জীবনের অতি গুরুত্বপূর্ণ প্রয়োজন। এ প্রয়োজন পূরণে সবাই একে অন্যের মুখাপেক্ষী। বিবাহ অতি গুরুত্ববহ একটি ইবাদত এবং নবী কারীম সা. এর একটি সুন্নতও বটে। যেমন- নবী কারীম সা. ইরশাদ করেছেন, বিবাহ আমার একটি সুন্নাত। যে ব্যক্তি আমার সুন্নাত থেকে বিমূখ-বিতৃষ্ণ হবে, সে আমার উম্মত নয়।

তবে প্রশ্ন বিবাহে ‘গায়ে হলুদ’ বা ‘হলুদ বরণ’; কী বলে ইসলাম? এ বিষয়েও আলোচনা থাকছে সামনে। তাই বিবাহ যেমন মুসলিম জাতির জন্য সুন্নাত হিসেবে পরিগণিত হয়েছে। ঠিক তেমনি সেই সুন্নাতকে সুন্নাতি মোতাবেক পরিচালনা অবশ্য কর্তব্য।

এই ইসলামে মানব জীবন থেকে শুরু করে রাষ্ট্রিয় জীবন পর্যন্ত সব কিছুর সঠিক তথ্য নির্ভর প্রমাণ রয়েছে। আল্লাহ পাক রাব্বুল আ’লামীন পবিত্র কুরআনে কারীমে ইরশাদ করেছেন, হে ঈমানদারগণ! তোমরা বেশী বেশী কাঁদো এবং কম কম হাসো।

তাই বলে কি সব সময় কাঁদবে? একটুও হাসবে না! মেডিক্যাল সাইন্সের মতে, কোন লোক যদি সব সময় কাঁদে বা আনমনা (অন্য মনস্ক) হয়ে থাকে তাহলে তার ৯৫% মানসিক সমস্যা হতে পারে।

Leave a Reply