Friday, March 29

ব্রেকিংঃ বিয়ে করলেন রাজ-শুভশ্রী

সাত পাকে বাঁধা পড়লেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী।
সূত্রের খবর, মঙ্গলবার আনন্দপুরে রাজ চক্রবর্তীর অ্যাপার্টমেন্টে ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে ছিলেন হাতে গোনা ঘনিষ্ঠরা।

এর আগে দুজনের ব্রেকাপের খবর নিয়ে তুমুল আলোড়ন ছিল টলিপাড়ায়। ঘনিষ্ঠমহলে, ব্রেকাপের কথা স্বীকারও করে নিয়েছিলেন রাজ। যদিও, সময়ের সঙ্গে সঙ্গে ফের কাছে আসেন দুজনে।

শোনা যাচ্ছিল, ফের এক হয়েছেন রাজ-শুভশ্রী। যদিও, কেউ-ই তা স্বীকার করেননি। আজ সব জল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন রাজ ও শুভশ্রী।-এবিপি আনন্দ

আরো পড়ুন

জিম্বাবুয়ের শেষ ওভারের রোমাঞ্চ! কপাল পুড়লো আফগানিস্তানের

২০১৯ বিশ্বকাপের বাছাইপর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আফগানিস্তানকে ২ রানে হারিয়েছে বাছাইপর্বের স্বাগতিক দল জিম্বাবুয়ে। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচটি অনেক নাটকীয়তার জন্ম দিয়ে গড়ায় শেষ ওভার পর্যন্ত।

বুলাওয়েতে টস জিতে ব্যাট করতে নেমে মাত্র ১৯৬ রানের পুঁজি পায় জিম্বাবুয়ে। আফগান বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই উইকেট হারাতে থাকে দলটি।

চতুর্থ উইকেটের পতনের পর দলের হাল ধরেন ব্রেন্ডন টেলর ও সিকান্দার রাজা। দলীয় ১৬৪ রানে ৮৯ রান করা টেলর ও ১৮৭ রানে ৬০ রান করা সিকান্দার সাজঘরে ফিরলে আবারও চাপে পড়ে যায় জিম্বাবুয়ে। আর এই সুযোগে ফের ম্যাচে ফিরে আসে আফগানিস্তান। আফগানদের আঁটসাঁট বোলিংয়ে শেষপর্যন্ত ৪৩ ওভার ব্যাট করা জিম্বাবুয়ে গুটিয়ে যায় মাত্র ১৯৬ রানে।

আফগানিস্তানের পক্ষে মুজিব উর রহমান ও রশিদ খান তিনটি, দাওলাত জাদরান দুটি এবং মোহাম্মাদ নবী একটি উইকেট শিকার করেন।

খেলতে নেমে শুরুতেই ওপেনার
জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ওপেনার ইহসানউল্লাহ্‌কে হারায় আফগানিস্তান। এরপর মোহাম্মদ শেহজাদ প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও ব্যক্তিগত ২৪ রানের মাথায় প্যাভিলিয়নের পথ ধরতে হয় তাকেও। এরপর নাসির জামালও বিদায় নিলে চাপে পড়ে যায় আফগানরা। তবে চাপ জয় করে দলকে আশার আলো দেখান রহমত শাহ্‌ (৬৯) ও মোহাম্মদ নবী (৫১)।

তবে চতুর্থ উইকেটে ৯৮ রানের জুটির ভাঙন এবং এই দুজনের বিদায়ের পর জিম্বাবুয়ের ইনিংসের চিত্রনাট্যই যেন রচিত হয় নতুন করে। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে যায় সদ্য টেস্ট স্ট্যাটাস পাওয়া দলটি। ১৭৭ রানে (৪১.১ ওভার) নবম উইকেট হারানোর পর আফগানিস্তানের পরাজয়কে সময়ের ব্যাপার মনে হলেও ম্যাচে নতুন করে রোমাঞ্চ সৃষ্টি করেন দাওলাত জাদরান (৩৭ বলে ১০) ও শাপুর জাদরান (২৬ বলে ৭)।

ধীরে ধীরে দুজন এগোচ্ছিলেন কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকেই। শেষ ওভারে ৪ রান প্রয়োজন ছিল আফগানিস্তানের। তবে ১ রান নেওয়ার পর ওভারের তৃতীয় বলে ব্রায়ান ভিটোরির ডেলিভারিতে ব্রেন্ডন টেলরের হাতে ক্যাচ তুলে দেন শাপুর। টেলর সেটি দক্ষতার সাথে তালুবন্দী করলে ২ রানের কষ্টার্জিত জয় পায় জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের পক্ষে ব্লেসিং মুজাবারানি চারটি, সিকান্দার রাজা তিনটি এবং ব্রায়ান ভিটোরি দুটি উইকেট লাভ করেন। এছাড়া একটি উইকেট পান টেন্ডাই চাতারা।

Leave a Reply