Monday, January 30

প্রশ্নবোধক অবস্থায় হাতেনাতে ধরা পড়ল প্রবাসির সুন্দরী কোটিপতি বউ। (এক্সক্লুসিভ ভিডিও)

হাতেনাতে ধরা পড়ল প্রবাসির কোটিপতি বউ
। প্রবাসিরা অনেক কষ্ট করে দেশে টাকা পাঠায় আর সেই টাকা দেশে বসে তাদের বউয়েরা উড়ায়। এটাও বড় সমস্যা নয়।

কিন্তু যদি তারা তাদের ভালবাসার মূল্যায়নটুকু ধরে রাখতে না পারে সেটাই বড় সমস্যা। এটি একটি খুব দুঃখ জনক ঘটনা। এবার কয়েকজন প্রবাসীর বউকে হাতেনাতে ধরল হোটেল থেকে। দেখে নিন এক্সক্লুসিভ ভিডিওটি।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মোশাররফ করিমকে যদি ক্ষমা চাইতে হয়,
তবে অন্ধকার যুগ চলছে দেশে: তসলিমা
পুরো ঘটনাটি নিয়ে সোশ্যাল সাইট ফেসবুকে নিজের মতামত ব্যক্ত করেছেন প্রখ্যাত নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন। নির্বাসিত এই লেখিকা মনে করেন, মোশাররফ করিমকে যদি ক্ষমা চাইতে হয়, তবে দেশে অন্ধকার যুগ চলছে।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকউন্টে তসলিমা লিখেছেন, ‘মোশাররফ করিম বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা। তিনি সেদিন কিছু কথা বলেছেন স্টুডিওর দর্শকদের উদ্দেশে।

মেয়েদের যৌন হেনস্থার জন্য পোশাক নাকি অন্য কিছু দায়ী! যা বললেন তা এমন কোনও বিপ্লবী কথা নয়। পোশাক যদি দায়ী, তাহলে ৭ বছর বয়সী মেয়ে কি কোনও যৌন উত্তেজক পোশাক পরে যে তাকে ধর্ষণের শিকার হতে হয়? বোরখা পরা মহিলাই বা কী কারণে যৌন হেনস্থার শিকার হয়?

‘মোশাররফ বললেন, মেয়েদের পোশাক নয়, পুরুষের নোংরা অন্তরই ধর্ষণের জন্য দায়ী। সুতরাং অন্তরের ময়লা দূর করতে হলে নিজের সঙ্গে যুদ্ধ করতে হবে, এই যুদ্ধের আরেক নামই জিহাদ। যদিও মোশাররফ জিহাদের যে ব্যাখ্যা দিয়েছেন তা নবী মোহাম্মদের ব্যাখ্যা নয়।

Leave a Reply