Wednesday, March 22

মোশারফ করিমের নাটক বয়কট। পরিচালকরাও হতাশ। তাহলে কি এটাই তার………দেখুন ভিডিওতে

মোশারফ করিমের নাটক বয়কট। পরিচালকরাও হতাশ। তাহলে কি এটাই তার অভিনয় জীবনের পতন। দেশবাসীর ক্ষমা চাইলেন মোশাররফ করিম। সম্প্রতি একটি টিভি শো-তে পোশাক নিয়ে মন্তব্য করে সমালোচনায় পড়েছেন মোশাররফ করিম। এ প্রসঙ্গে দুঃখ প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা।

মোশাররফ করিম বলেন, ‘আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী। এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মোশাররফ করিমকে যদি ক্ষমা চাইতে হয়, তবে অন্ধকার যুগ চলছে দেশে: তসলিমা

পুরো ঘটনাটি নিয়ে সোশ্যাল সাইট ফেসবুকে নিজের মতামত ব্যক্ত করেছেন প্রখ্যাত নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন। নির্বাসিত এই লেখিকা মনে করেন, মোশাররফ করিমকে যদি ক্ষমা চাইতে হয়, তবে দেশে অন্ধকার যুগ চলছে।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকউন্টে তসলিমা লিখেছেন, ‘মোশাররফ করিম বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা। তিনি সেদিন কিছু কথা বলেছেন স্টুডিওর দর্শকদের উদ্দেশে।

মেয়েদের যৌন হেনস্থার জন্য পোশাক নাকি অন্য কিছু দায়ী! যা বললেন তা এমন কোনও বিপ্লবী কথা নয়। পোশাক যদি দায়ী, তাহলে ৭ বছর বয়সী মেয়ে কি কোনও যৌন উত্তেজক পোশাক পরে যে তাকে ধর্ষণের শিকার হতে হয়? বোরখা পরা মহিলাই বা কী কারণে যৌন হেনস্থার শিকার হয়?

‘মোশাররফ বললেন, মেয়েদের পোশাক নয়, পুরুষের নোংরা অন্তরই ধর্ষণের জন্য দায়ী। সুতরাং অন্তরের ময়লা দূর করতে হলে নিজের সঙ্গে যুদ্ধ করতে হবে, এই যুদ্ধের আরেক নামই জিহাদ। যদিও মোশাররফ জিহাদের যে ব্যাখ্যা দিয়েছেন তা নবী মোহাম্মদের ব্যাখ্যা নয়।

Leave a Reply