Friday, March 29

বিশ্ব রেকর্ড অনেক ধরনেরই হয়, তাই বলে এটারও।- দেখুন ভিডিওতে

বিশ্ব রেকর্ড অনেক ধরনেরই হয়, তাই বলে এটারও। হ্যাঁ আপনি টাইটেল টি ভুল পড়েননি। এ জাবতকাল সিনেমাতে যত চুম্বন দৃশ্য ব্যাবহার করা হয়েছে, হয়ে গেল সেই চুম্বনেরই বিশ্ব রেকর্ড।

এখানে প্রথমে নেয়া হয় বিশ্বের ১০০ টি সেরা চুম্ববকে তার মধ্যে থেকে বাছাইকৃত সেরা ১০ টি কে নেয়া হয় বিশ্ব রেকর্ডের তালিকায়। দেরি না করে দেখে নিন সেই চুম্বনের বিশ্ব রেকর্ডটি।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বলিউড কিং খান আর নেই। বিমান দুর্ঘটনায় শাহরুখের মৃত্যু!

বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের, এই খবরই এখন দাবানলের মত ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ফ্রান্সের প্যারিসে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কিং খানের। শুধু তাই নয়, ফ্রান্সের সিভিল এভিয়েশন অথরিটি নাকি শাহরুখ খানের মৃত্যুর খবর নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করেছে, এই খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে হৈ হট্টগোল।

তবে এই খবরের সত্যতা নিয়ে যে কেবল সন্দেহ রয়েছে তাই নয়, শাহরুখ খানের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়া নিয়ে সামজিক যোগাযোগ মাধ্যমেই নিন্দার ঝড় উঠেছে।

কিং খান মানে শাহরুখ খান আর নেই । এই খবর ছড়িয়ে পরতেই তার লখো কোটি ভক্ত তাদের প্রিয় তারকা কে শেষ বার দেখার জন্য ভীর জমায় শাহরুখ খান এর বাসায় । সকল ভক্তকে কান্নায় ভাসিয়ে কিং খান এর মরদেহ ধীরে ধীরে এগিয়ে যায় গঙ্গার বালুকা বেলায় ।

Leave a Reply