Sunday, April 21

ব্রেকিং নিউজ..!! পৃথিবীর সবথেকে অত্যাধুনিক বাস এখন বাংলাদেশে। এর ভিতরের সুবিধাদি অসাধারন…

দেখুন বাংলাদেশে চালু হয়েছে এই অত্যাধুনিক বাস, এতে কিকি আছে জানলে চমকে যাবেনঃ  বর্তমানে প্রযুক্তির ছোয়ায় সবকিছু আধুনিক হচ্ছে। এ ক্ষেত্রে পিছিয়ে নায় ট্রান্সপোর্ট সেক্টরও। বিভিন্ন ধরনের অত্যাধুনিক গাড়ি প্রতিনিয়ত যোগ হচ্ছে তালিকায়।

তবে বাংলাদেশ এখনও সে ক্ষেত্রে ততটা অগ্রগতি করতে পারেনি। কিন্তু ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে। এবার বাংলাদেশেও চালু হলো পৃথিবীর সবচেয়ে অত্যাধুনিক বাস। যার ভিতরের দৃশ্য দেখলে চমকে যাবেন। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

থানায় এসে ধরা দিলেন ছয় সোমালিয়ান শিক্ষার্থী

নিখোঁজ ছয় সোমালিয়ান শিক্ষার্থী অবশেষে থানায় এসে ধরা দিয়েছেন। বাংলা ট্রিবিউনে সংবাদ প্রকাশের পর ফিরে আসা শিক্ষার্থীরা এভাবে আত্মগোপনে থাকার বিষয়ে পুলিশের কাছে মুচলেকা দিয়ে দুঃখপ্রকাশও করেছেন। একইসঙ্গে পুলিশও তাদের

সতর্ক করে দিয়েছে, ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটে।বিদেশি শিক্ষার্থী হিসেবে সব নিয়ম কানুন মেনে চলার অনুরোধ করা হয়েছে তাদের। শিক্ষার্থীরা বলছেন, তারা যে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন তার খরচ জোগাতে না পেরেই কম খরচের অন্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

এর আগে, ‘ঢাকায় ৬ সোমালিয়ান শিক্ষার্থী এক বছর ধরে নিখোঁজ’ শিরোনামে গত শনিবার (২৪ মার্চ) বাংলা ট্রিবিউনে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর নড়েচড়ে বসে প্রশাসন ও সংশ্লিষ্টরা।

প্রতিবেদনের মাধ্যমে তারা জানতে পারেন, উত্তরা পশ্চিম থানায় তাদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পরে ওই ছয় শিক্ষার্থীর মধ্যে পাঁচ জন সোমবার (২৬ মার্চ) সকালে উত্তরা পশ্চিম থানায় এসে যোগাযোগ করেন।

Leave a Reply