Monday, January 30

গভীর রাতে ছাত্রীর বাসায় আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক, ছাত্রী যা বলল শুনলে হাসবেন আপনিও

ছাত্রী শিক্ষক সম্পর্ক হওয়া উচিত বাবা আর সন্তানের মত। কিন্তু বর্তমান সময়ের কিছু কুলাঙ্গার শিক্ষকের কারনে শিক্ষকদের বদনাম হচ্ছে। তারা ছাত্রীদের সাথে বিভিন্ন অনৈতিক কাজে নিজেদের জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে সবসময় যে ছাত্রীর মত থাকে তা কিন্তু নয়। অনেক সময় বিভিন্ন

প্রলোভন যেমন পরীক্ষায় বেশি মার্কসের লোভ দেখিয়েও সুবিধা নেয়া হয়। অনেক সময় ছাত্রী সেচ্ছায় শিক্ষকের সাথে সম্পর্কে জড়ায়। এবার গভীর রাতে ছাত্রীর বাসায় শিক্ষক আটক। আটকের পর ছাত্রী যা বলল তা শুনলে হাসতে হাসতে গড়াগড়ি খাবেন। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘বিশ্রাম নিতে’ পদত্যাগ করেছেন মিয়ানমারের প্রেসিডেন্ট

বিশ্রাম নেয়ার জন্য’ পদত্যাগ করেছেন মিয়ানমারের প্রেসিডেন্ট হতিন কাইওয়া। আজ বুধবার ফেসবুকে দেয়া এক পোস্টে এ কথা জানিয়েছে তার অফিস।এতে বলা হয়েছে, বর্তমান দায়িত্ব ও দায়বোধ থেকে বিশ্রামে থাকার জন্য তিনি পদত্যাগ করেছেন এবং তা অবিলম্বে কার্যকর হবে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

এতে বলা হয়, মিয়ানমারে প্রেসিডেন্টে পদ আনুষ্ঠানিকতামাত্র। তবে এ পদের অধিকারী হতিন কাইওয়া মিয়ানমারের নেত্রী অং সান সুচির অত্যন্ত ঘনিষ্ঠ।সম্প্রতি স্থানীয় মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে যে, প্রেসিডেন্ট অসুস্থ।

কিন্তু সরকারি কর্মকর্তারা সে খবরকে প্রত্যাখ্যান করেছেন। গত নির্বাচনে অং সান সুচির ন্যাশনাল লীগ ফর ডেমোক্রেসি ব্যাপক বিজয় অর্জন করে। ফলে ক্ষমতায় আসেন সুচি।

কিন্তু দেশের সংবিধানের কারণে তিনি প্রেসিডেন্টের পড়ে যেতে পারেন না। এ জন্যই তিনি নিজের খুব ঘনিষ্ঠ এই ব্যক্তিকে হাত ধরে টেনে নিয়ে আসেন। বসিয়ে দেন প্রেসিডেন্ট পদে। তারপর থেকে তার সঙ্গে প্রশাসনের কারো কোনো দ্বন্দ্বের কথা শোনা যায় নি।\

Leave a Reply