Sunday, January 29

ট্রেন কিংবা জাহাজ নয়, এটি ঢাকা-কক্সবাজার রুটে গ্রীনলাইন এর নতুন বাসের ভিতরের দৃশ্য। দেখুন ভিডিওতে

জাহাজ কিংবা ট্রেনের নয়, এটি ঢাকা-কক্সবাজার রুটে গ্রীনলাইন বাসের ভিতরের দৃশ্যঃ কক্সবাজার বাংলাদেশের সবথেকে সুন্দর স্থান। পৃথিবীর সবথেকে বড় সমুদ্র সৈকতে প্রতিবছর হাজার হাজার পর্যটক ঘুরতে আসে। শুধু দেশের নয় দেশর বাহির থেকেও

মানুষজন আসে এখানে ঘুরতে। দেশের সবথেকে বিলাশবহুল বাসগুলো চলে ঢাকা কক্সবাজার রুটে। এসব বাসগুলো খুবই অত্যাধুনিক।েএবার গ্রীন লাইন নিয়ে আসলো স্লিপার চেয়ার কোচ যাতে আপনি শুয়েও যেতে পারবেন। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন। 

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মাশরাফিকে যে আত্মীয়তার সম্পর্কে জড়ালেন মৌসুমী!

জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী এখন সুস্থ আছেন। তার হার্টে ধরা পড়া চারটি ব্লকের মধ্যে অস্ত্রোপচারের মাধ্যমে দু’টি রিং পরানো হয়েছে। একটি ব্লকে পুশ করা হয়েছে। আরেকটিতে রিং পরানো হবে কয়েকদিনের মধ্যে।

কিছুটা সুস্থ বোধ হলে স্ত্রী মৌসুমীকে সঙ্গে করে সিলেট থেকে ঘুরে আসেন। সেখানেই দেখা হয় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার সঙ্গে। তবে সেখানে মাশরাফিকে পেয়েই নতুন আত্মীয়তার সম্পর্কে জড়ালেন মৌসুমী। মাশরাফিকে ভাই ডাকেন মৌসুমী।

মৌসুমী বলেন,‘ সিলেটের চা বাগানে পরিবার নিয়ে ঘুরতে এসেছিল মাশরাফি। আমরাও গিয়েছিলাম ঘুরতে। সেখানেই হঠাৎ ওদের সঙ্গে দেখা। অনেক আড্ডা হলো। ওই আমাদের প্রথম দেখে কাছে এসে বলে মৌসুমী আপা, সানী ভাই কেমন আছেন? সানীর শরীরের খোঁজ নিলেন।

অমায়িক একটা মানুষ মাশরাফি। ওকে আমাদের বাসায় নিমন্ত্রন করলাম। আশা করা যায় কোন একদিন এ বোনের বাসায় চলে আসবে।’

Leave a Reply