Wednesday, February 8

যেভাবে ধরা পড়ল বিশ্বের সবথেকে বড় অজগর সাপটি।- দেখুন ভিডিওতে

জীবনে বইতে আমরা অনেক বড় বড় সাপের কথা পড়েছি।
গল্পে শুনেছি। কিন্তু আমরা কি কখন দেখেছি বিশ্বের সবচেয়ে বড় সরীসৃপ প্রাণীটি। তাহলে এই দেখুন সম্প্রতি ধরা পড়া সবথেকে বড় অজগরটি।

শুধু বড় বললেও ভুল হবে, যে সে বড় নয়। এটি ৩৩ ফিট লম্বায়। ভুমিকম্পে ভেঙ্গে যাওয়া একটি বাতিলক্রিত বিল্ডিং এর নিচে এটি পাওয়া যায়।

দেখুন ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

খুলনায় চার দিনব্যাপী ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।
ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান পার্পেল বার্ড এবং আর্টিজমের আয়োজন শুক্রবার থেকে তৃতীয় বারের মত এ মেলা শুরু হবে।

১১টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবির বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ‘বিবাহ মেলা’র আহ্বায়ক ও পারপেল বার্ড’র সিইও এস. এম. ইমরান হাসান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, পার্পেল বার্ড এবং আর্টিজম দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের সঙ্গে সম্পৃক্ত। এই কাজে খুলনার একঝাঁক তরুণ ও উদ্যোমী কর্মী সারাদেশে কাজ করছে। তারই ধারাবাহিতকায় এ কাজকে সকলের সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয় বারের মতো ‘বিবাহ মেলা’ আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

ইমরান হাসান বলেন, এটি শুধু জীবিকা নির্বাহের অবলম্বনই নয়। এটা পেশা ও নেশা এবং মানুষের ভালবাসায় সিক্ত হওয়ার একটি মাধ্যমও বটে। মেলা আয়োজনের উদ্দেশ্য তুলে ধরে সংবাদ সম্মেলনে জানানো হয়, খুলনাবাসীকে বিবাহ সম্পর্কিত সকল উপকরণ একসঙ্গে একই স্থান থেকে উপহার দেয়া। একটি দম্পতির পবিত্র যাত্রার সূচনাকালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া এবং বিবাহ অনুষ্ঠান আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করার লক্ষে এ আয়োজন।

তিনি জানান, ‘বিবাহ মেলা’ উপলক্ষে থাকছে- প্রথমবারের মত ফটোগ্রাফিতে ইমআই সুবিধা। যাতে করে ১০ হাজার টাকার উপরে সেবা গ্রহণ করে গ্রাহক ৩, ৬, ৯, ১২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ, মেলা চলাকালীন সময়ে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা চলাকালীন বুকিং দিলে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা উপলক্ষে স্টলগুলোতে বিভিন্ন অফার।

Leave a Reply