Saturday, April 20

অনুরোধ ভিডিও টি দেখে নিজেকে ঠিক রাখতে না পারলে দেখবেন না প্লিজ !!!

অনুরোধ ভিডিও টি দেখে নিজেকে ঠিক রাখতে না পারলে দেখবেন না প্লিজ !!! এই মানুষ যেমন সৃষ্টির সেরা জীব। কিন্তু সেই মানুষ এমন সব নিকৃষ্ট কাজ করে যে মানুষকে পশু বলতেও ঘৃনা হয়। আবার এই মানুষের মধ্যেই এমন অনেক ভালো মানুষ আছে।  যাইহোক

আজকের ভিডিওটি  তেমনই এক ভালো মানুষকে নিয়ে যিনি তার সন্তানদের জন্য জীবন উৎসর্গ করেছেন। বাবা সন্তানদের জন্য সব কিছু করতে পারে এটাই সর্বজন স্বীকৃত। কিন্তু এই লোকটি যা করেছে তা কারো সাথে তুলনা করা যাবে না। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

‘তুই পুলিশ হইছিস তাতে কী হইছে’ বলেই পিটুনি..

‘তুই পুলিশ হইছিস কী হইছে’ বলেই তাদের পেটাতে থাকে সন্ত্রাসীরা। দুই পুলিশের অপরাধ সন্ত্রাসীদের অনুমতি না নিয়ে তারা সেখানে গিয়েছিলেন।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটে বগুড়া শহরের গোহাইল রোড এলাকায়। পরে অন্য পুলিশ গিয়ে আহত দুই সদস্যকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বুধবার রাতেই বগুড়া সদর থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করেছে পুলিশ।এএসআই মাহবুব ও কনস্টেবল মোস্তাকিম নিজেদের পুলিশ পরিচয় দিলে চার যুবক তাদের ওপর ঝাঁপিয়ে পড়েন।

‘তুই পুলিশ হইছিস তাতে কী হয়েছে, আমরা আলহাজ শেখের লোক’ বলে কিল-ঘুষি মারতে থাকে। এ সময় তারা বলে, ‘আমাদের অনুমতি না নিয়ে এখানে এসেছিস কেন?’

Leave a Reply