Monday, January 30

রাতের বেলা ভুলেও করবেন না এই ৫ টি কাজ। করলেই মহাবিপদ। জেনে নিন এখনই

রাতের বেলা ভুলেও করবেন না এই ৫ টি কাজ। করলেই মহাবিপদ। জেনে নিন এখনইঃ প্রতিনিয়ত আমরা এমন অনেক কাজ করি যার কারনে আমাদের অনেক ক্ষতি হচ্ছে। কিন্তু আমরা আমাদের অজান্তেই এসব কাজ প্রতিনিয়ত করে যাচ্ছি। বেশিরভাগ

মানুষ এসব বিষয়ে অবগত নয়। তাইতো অনেক ক্ষতির সম্মুখীন  হতে হচ্ছে আপনাকে প্রতিনিয়ত। যাইহোক এসব থেকে বাচতে হলে আপনাকে অবশ্যই জানতে হবে আর বাদ দিতে হবে এসব কাজ। জেনে নিন এখনই ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মুম্বাইয়ে যোগ দেওয়ার পরপরই মোস্তাফিজকে নিয়ে যা বললো মুম্বাই ইন্ডিয়ান্স!

আগামী ৭ এপ্রিল পর্দা উঠতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১১তম আসরের। আর এ আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান। মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিতে গতকাল শনিবার মুম্বাইয়ের উদ্দেশে ভারতে পাড়ি জমান মোস্তাফিজ।

এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। গায়ে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাকটিস কিট, কাঁধের এক পাশে মুম্বাই ইন্ডিয়ান্সের লোগো সংবলিত একটি ব্যাগ। সেই সঙ্গে ডান হাত রাখা বিশাল লাগেজের ওপর। যেখানে বড় করে লেখা মুম্বাই ইন্ডিয়ান্সের নাম এবং

এর নিচেই লেখা কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের নাম।এভাবেই মোস্তাফিজকে ফ্রেমবন্দী করে আজ ১ এপ্রিল রবিবার পোস্ট করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। আর সেই পোস্টে তারা লিখেছে, ‘বন্ধুরা, তিনি এখানে।

ব্যাগভর্তি কৌশল নিয়ে হাজির হয়েছে মোস্তাফিজুর রহমান।’এর নিচেই লেখা কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের নাম।এভাবেই মোস্তাফিজকে ফ্রেমবন্দী করে আজ ১ এপ্রিল রবিবার পোস্ট করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

Leave a Reply