Wednesday, February 8

ক্যামেরায় ধরা না পড়লে কেউ কখনই বিশ্বাস করত না ভিডিওটি। দেখুন মেয়েটির অবস্থা

ক্যামেরায় ধরা না পড়লেঃ বর্তমান আধুনিক যুগে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়। এসব সিসি ক্যামেরায় মাঝে মাঝে ধরা পরে এমন কিছু ঘটনা যা বিশ্বাস করতেও কষ্ট হয়। আমরা অনেকেই অনেক কাজ করি কিন্তু চাইনা এসব কাজ মানুষ কখনও জানুক।

তবে বর্তমান সিসি ক্যামেরার যুগে বলা যায় না কোথায় কোন ক্যামেরা আপনার উপর নজর রাখছে। আর আপনার করা কুকর্মের ভিডিও তৈরি করতে। তাই এখন থেকে সাবধান হোন। মেয়েটি কি করছে দেখুন  ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যেভাবে ১০ মিনিটেই দূর করা যায় ফরমালিন, জেনে নিন কাজে লাগবে…

বাজারগুলোতে এখন মৌসুমী ফলে সয়লাব। বিভিন্ন রসালো ফলের মৌ মৌ গন্ধে ভরে উঠেছে চারপাশ। কমবেশি সবাই এই মৌসুমী কিনে থাকে। কিন্তু এই মৌসুমী ফলে যে রয়েছে বিষ তা হয়তো অনেকেই জানেন না। অসাধু ব্যবসায়ীরাও নিজেদের লাভের

জন্য ফরমালিনমুক্ত ফল বলেই বিক্রি করে থাকেন। কিন্তু ফলমূলে যে রাসায়নিক পদার্থ মিশিয়ে মারাত্মক স্বাস্থ্যঝুঁকির মধ্যে যে ফেলে দিচ্ছে এ কথা আমরা বেমালুম ভুলে যাই। মৌসুমী ফলের চেহারা দেখে আমরাও একপ্রকার বাধ্য হয়ে কিনে খাচ্ছি! তবে একটু

সচেতন হলে ফলমূল থেকে ফরমালিন অনেকটাই দূর করা সম্ভব। কীভাবে সম্ভব? একটু দেখে নিলে বুঝতে পারবেন।গবেষণায় দেখা গেছে, ভিনেগার ও পানির মিশ্রণে ১৫ মিনিট ফল বা সবজি ভিজিয়ে রাখলে শতকরা প্রায় ১০০ ভাগ ফরমালিনই দূর হয়।

না থাকলে ফল খাওয়ার আগে লবণ পানিতেও ১০ মিনিট ভিজিয়ে রাখতে পারেন। এতে ফরমালিন দূর হবে অনেকখানি। বিশুদ্ধ পানিতে প্রায় ১ ঘন্টা মাছ ভিজিয়ে রাখলে ফর্মালিনের মাত্রা শতকরা ৬১ ভাগ কমে যায়।

Leave a Reply